Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ অক্টোবর ২০২১ ই-পেপার

Tokyo Olympics: বাঁ পায়ের হাঁটুতে জোড়া চোট, অলিম্পিক্স থেকে সরে দাঁড়ালেন গতবারের চ্যাম্পিয়ন মারিন

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০১ জুন ২০২১ ১৮:২৫
বাঁ পায়ের এসিএল-এ মারাত্মক চোট। টোকিয়ো অলিম্পিক্স থেকে সরে দাঁড়ালেন ক্যারোলিনা মারিন।

বাঁ পায়ের এসিএল-এ মারাত্মক চোট। টোকিয়ো অলিম্পিক্স থেকে সরে দাঁড়ালেন ক্যারোলিনা মারিন।
ফাইল চিত্র

বাঁ পায়ের এসিএল-এ মারাত্মক চোট। আর তাই আসন্ন টোকিয়ো অলিম্পিক্স থেকে সরে দাঁড়াতে বাধ্য হলেন ক্যারোলিনা মারিন। মঙ্গলবার সেই খবর টুইটারে জানিয়েছেন গত বারের অলিম্পিক্সে সোনাজয়ী এই স্প্যানিশ ব্যাডমিন্টন খেলোয়াড়। তাঁর হাঁটুর দুটো মেনিস্কাস গভীর ভাবে জখম হয়েছে। ফলে এই মুহূর্তে দ্রুত অস্ত্রোপচার প্রয়োজন। তাই কোর্টে নামতে পারবেন না মারিন। জাপানে বিপুল করোনা আবহের মধ্যেও আগামী ২৩ জুলাই থেকে অলিম্পিক্স শুরু হওয়ার কথা।

অলিম্পিক্স থেকে সরে দাঁড়ানোর বিষয়ে মারিন টুইটারে লিখেছেন, “গত সপ্তাহে পরীক্ষা করানোর পর আমার এসিএল-এ বড় চোট ধরা পড়েছে। বাঁ পায়ের অবস্থা ভাল নয়। তাই খুব দ্রুত অস্ত্রোপচার করতে হবে। ফলে এখনই খেলায় ফেরা সম্ভব নয়। তাই অলিম্পিক্স থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিলাম। এই কঠিন সময়ে আমার পাশে থাকার জন্য সবাইকে ধন্যবাদ।”

২০১৯ সালের জানুয়ারি থেকে পরপর চোট-আঘাতে ভুগছেন মারিন। সেই সময় প্রায় ছয় মাস খেলার বাইরে ছিলেন। চলতি বছরের মার্চ মাসে এই বাঁ হাঁটুতে চোট পেয়ে অল ইংল্যান্ড চ্যাম্পিয়নশিপ থেকে ছিটকে গিয়েছিলেন তিনি। কয়েক দিন আগে অনুশীলন করার সময় ফের চোট পান ২৯ বছরের এই স্পেনীয়। তাই শেষ পর্যন্ত অলিম্পিক্স থেকে সরে যেতে বাধ্য হলেন।

Advertisement

আরও পড়ুন

Advertisement