Advertisement
২৭ এপ্রিল ২০২৪
SC East Bengal

SC East Bengal: স্বস্তি ইস্টবেঙ্গলে, দলবদলে নিষেধাজ্ঞা উঠে গেল, শুক্রবার থেকেই হতে পারে ফুটবলার সই

তিন ফুটবলার পিন্টু মাহাতো, রক্ষিত দাগার ও আভাস থাপার ১২ লক্ষ টাকা বাকি ছিল। সেই টাকা বৃহস্পতিবার মিটিয়ে দিয়েছে এসসি ইস্টবেঙ্গল।

ইস্টবেঙ্গলে খুশির খবর।

ইস্টবেঙ্গলে খুশির খবর। ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ অগস্ট ২০২১ ১৯:৪৭
Share: Save:

আরও স্বস্তি ইস্টবেঙ্গলে। দলবদলে তাদের উপর যে নিষেধাজ্ঞা ছিল, তা উঠে গেল। ফলে ফুটবলার সই করাতে আর কোনও বাধা রইল না এসসি ইস্টবেঙ্গলের। সম্ভবত শুক্রবার থেকেই তারা ফুটবলার সই করাবে।

তিন ফুটবলার পিন্টু মাহাতো, রক্ষিত দাগার ও আভাস থাপার ১২ লক্ষ টাকা বাকি ছিল। সেই টাকা বৃহস্পতিবার মিটিয়ে দিয়েছে এসসি ইস্টবেঙ্গল।

গত মরসুমের পারিশ্রমিক বাবদ টাকা বাকি ছিল, এই অভিযোগ করে পিন্টু, রক্ষিত এবং আভাস সর্বভারতীয় ফুটবল ফেডারেশনের দ্বারস্থ হয়েছিলেন। তাঁদের অভিযোগের ভিত্তিতে এআইএফএফ দল বদলে ইস্টবেঙ্গলের উপর নিষেধাজ্ঞা জারি করে। বলা হয়, বকেটা টাকা না মেটানো পর্যন্ত এসসি ইস্টবেঙ্গল নতুন করে কাউকে সই করাতে পারবে না।

বৃহস্পতিবার তিন ফুটবলারের টাকাই মিটিয়ে দিয়েছে এসসি ইস্টবেঙ্গল। ফলে তাদের উপর থেকে নিষেধাজ্ঞাও উঠে গিয়েছে। মনে করা হচ্ছে শুক্রবার থেকেই দলবদলের বাজারে নেমে পড়বে এসসি ইস্টবেঙ্গল। এমনিতেই হাতে সময় খুবই কম। ৩১ অগস্ট দলবদলের সময়সীমা শেষ হচ্ছে।

চুক্তি নিয়ে ক্লাবের সঙ্গে শ্রী সিমেন্টের সমস্যা বুধবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হস্তক্ষেপে মিটে গিয়েছে। তারপর থেকেই নতুন উদ্যমে দলবদলের জন্য প্রস্তুত হচ্ছে এসসি ইস্টবেঙ্গল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

SC East Bengal East Bengal transfer ban
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE