Advertisement
০৪ মে ২০২৪
cricket

শতবর্ষ উদ্‌যাপনের সমাপ্তি, ইউএসসি আয়োজিত ক্রিকেট প্রতিযোগিতায় জয়ী চন্দননগর ন্যাশনাল

চলতি বছরে ১০১তম বছরে পা দিল হুগলির বলাগড়ের ইউনাইটেড স্পোর্টিং ক্লাব (ইউএসসি)।

টি২০ প্রতিযোগিতায় জয়ী চন্দননগর ন্যাশনাল। নিজস্ব চিত্র

টি২০ প্রতিযোগিতায় জয়ী চন্দননগর ন্যাশনাল। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
চুঁচুড়া শেষ আপডেট: ২২ ফেব্রুয়ারি ২০২১ ১০:৪৮
Share: Save:

সম্প্রতি ১০১তম বছরে পা দিল হুগলির বলাগড়ের ইউনাইটেড স্পোর্টিং ক্লাব (ইউএসসি)। সেই উপলক্ষ্যে সারা বছর নানা ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করা হয়েছিল। তার মধ্যে ছিল টি২০ ক্রিকেটও। রবিবার ওই প্রতিযোগিতায় ইউএসসি-কে হারিয়ে জয়ী হল চন্দননগর ন্যাশনাল।

বলাগড়ের খামারগাছিতে টি২০ প্রতিযোগিতা শুরু হয়েছিল গত ২৬ জানুয়ারি। প্রায় এক মাস ধরে চলা এই প্রতিযোগিতার ফাইনাল অনুষ্ঠিত হল রবিবার। এ দিন প্রথমে ব্যাট করে ২৬৬ রান করে চন্দননগর। ১৪৬ রানের ইনিংস খেলেন চন্দননগর ন্যাশনালের ব্যাটসম্যান প্রয়াস ঘোষাল। রান তাড়া করতে নেমে নিয়মিত ব্যবধানে উইকেট হারাতে থাকে ইউএসসি। শেষ পর্যন্ত তারা থামে ১০৭ রান করে।

বিজয়ী চন্দননগর ন্যাশনালের হাতে পুরস্কার তুলে দেন ইউএসসি-র সাধারণ সচিব তপন ঘোষ। তিনি বলেন, ‘‘এমন একটি প্রতিযোগিতা আয়োজন করতে পেরে আমরা গর্বিত। সমাজে খেলাধূলার প্রসারে এই ধরনের প্রতিযোগিতা চালিয়ে যেতে ভবিষ্যতেও উদ্যোগ নেবে আমাদের ক্লাব।’’ ম্যাচ এবং প্রতিযোগিতার সেরা হয়েছেন চন্দননগরের প্রয়াস। মাস খানেক ধরে চলা এই টুর্নামেন্টে বিভিন্ন সময়ে উপস্থিত ছিলেন বাংলার প্রাক্তনীরা। দেখা গিয়েছে পার্থসারথি ভট্টাচার্য-সহ একাধিক কৃতী ক্রিকেটারকে। তাঁদের কেউ কেউ প্রতিযোগিতায় অংশগ্রহণও করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cricket Chandernagore
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE