Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Unmukt Chand

ভারতের অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী অধিনায়কের নামে গুজব ছড়িয়ে দিলেন পাকিস্তানি ক্রিকেটার

নেটমাধ্যমে এই খবর ছড়িয়ে পড়তেই উন্মুক্ত মুখ খুলেছেন।

উন্মুক্ত চন্দ।

উন্মুক্ত চন্দ। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৯ মে ২০২১ ২১:২৭
Share: Save:

আমেরিকাতে গিয়ে তিনি নাকি মেজর লিগে নাম লিখিয়েছেন। ভারতীয় ক্রিকেটার উন্মুক্ত চন্দের সম্পর্কে পাকিস্তানের সামি আসলাম এই কথা বলার পরেই শোরগোল পড়েছিল। কিছুক্ষণ পরেই উন্মুক্ত জানিয়ে দিলেন, তিনি আমেরিকাতে গেলেও মোটেই কোনও ক্রিকেট লিগের সঙ্গে নাম লেখাননি।

পাকিস্তানে সুযোগ না পেয়ে আসলাম নিজেই মেজর লিগ ক্রিকেটে নাম লিখিয়েছেন। এরপর পাকিস্তানের এক ওয়েব সাইটে সাক্ষাৎকারে জানান, উন্মুক্ত ছাড়াও স্মিত পটেল এবং হরমীত সিংহ আমেরিকায় গিয়েছেন।

নেটমাধ্যমে এই খবর ছড়িয়ে পড়তেই উন্মুক্ত মুখ খুলেছেন। বলেছেন, “আমেরিকায় গিয়েছিলাম আমার এক আত্মীয়ের সঙ্গে দেখা করতে। হ্যাঁ, ব্যাট-বল নিয়েও সামান্য অনুশীলন করতে নেমে পড়েছিলাম। কিন্তু কোনও লিগের সঙ্গে সই করিনি। এটা শুধুমাত্র অবসরকালীন সফর ছাড়া আর কিছু নয়।” উল্লেখ্য, মেজর লিগ ক্রিকেটে যোগ দিতে গেলে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিতেই হবে। সম্প্রতি নিউজিল্যান্ডের কোরি অ্যান্ডারসনের মতো ক্রিকেটার আন্তর্জাতিক ক্রিকেট ছেড়ে মেজর লিগে নাম লিখিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Unmukt Chand Cricket League
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE