Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৫ অক্টোবর ২০২১ ই-পেপার

গোটা দল আউট মাত্র ৭ রানে, ৭৫৪ রানে জিতল বিপক্ষ!

সংবাদ সংস্থা
মুম্বই ২১ নভেম্বর ২০১৯ ১৩:৪৩
প্রতীকী চিত্র। শাটারস্টক থেকে নেওয়া।

প্রতীকী চিত্র। শাটারস্টক থেকে নেওয়া।

গোটা দল আউট মাত্র সাত রানে। তাও আবার সেই সাত রান কোনও ব্যাটসম্যান করেনি। বিপক্ষের বোলাররা ওই সাত রান অতিরিক্ত হিসেবে দিয়েছে। মানে গোটা দলের ১০ জন ব্যাটসম্যানই শূন্য রানে প্যাভিলিয়নে ফিরে গিয়েছে।

খেলা চলছিল হ্যারিস শিল্ডের ফার্স্ট রাউন্ড নকআউট ম্যাচের। মুম্বইয়ের আজাদ ময়দানে মুখোমুখি হয়েছিল অন্ধেরির চিলড্রেন্স ওয়েলফেয়ার স্কুল ও বোরিবলির স্বামী বিবেকানন্দ ইন্টারন্যাশনাল স্কুল (এসভিআইএস)।প্রথমে ব্যাট করে এসভিআইএস ৩৯ ওভারে মাত্র চারটি উইকেট হারিয়ে তোলে ৬০৫ রান। যার মধ্যে মিত মায়েকার একাই করে ১৩৪ বলে অনবদ্য ৩৩৮ (৫৬টি চার ও ৭টি ৬)।

নির্ধারিত তিন ঘণ্টায় চিলড্রেন্স ওয়েলফেয়ার স্কুলের বল করার কথা ছিল ৪৫ ওভার। কিন্তু সেই সময়ের মধ্যে ৬ ওভার কম করার জন্য তাদের উপর আরও ১৫৬ রান চাপে। চিলড্রেন্স ওয়েলফেয়ার স্কুলের সামনে পাহাড় প্রমাণ ৭৬১ রানের লক্ষ্য দাঁড়ায়।

Advertisement

আরও পড়ুন: রুম সার্ভিস অর্ডার করে অবাক সংবাদিক, সামনে দাঁড়িয়ে...

জবাবে ব্যাট করতে নেমে স্বাভাবিক ভাবেই চাপে ছিল চিলড্রেন্স ওয়েলফেয়ার স্কুলের খেলোয়াড়রা। তারা একের পর এক শূন্য রানে আউট হয়।এসভিআইএস-এর বোলাররামাত্র সাত রান অতিরিক্ত দেয়, ৬টি ওয়াইড ও একটি বাই রান। চিলড্রেন্স ওয়েলফেয়ার স্কুলের ব্যাটসম্যানরা মাত্র ৬ ওভারই ক্রিজে থাকতে পেরেছে।

আরও পড়ুন: ১০ বছর অজ্ঞাতবাসে থাকার পর সামনে এল ১০ ফুটের পাইথন!

এই জয়ে স্বাভাবিক ভাবেই খুশি হয়েছেন এসভিআইএস-এর কোচ মহেশ লতিলকর। তিনি বলেছেন, তাঁর দলের সব ছেলেরাই নিজের দায়িত্ব ভালভাবে পালন করেছে। তাঁর দল সারাদিন বিপক্ষের উপর যেভাবেমাঠে দাপিয়েছে, তাতে তিনি আশাবাদী এই টুর্নামেন্টে ভাল ফল করার।

আরও পড়ুন

Advertisement