Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৪ অক্টোবর ২০২১ ই-পেপার

Virat Kohli: ভবিষ্যতের কথা মাথায় রেখেই সিদ্ধান্ত নিয়েছে বিরাট, জানিয়ে দিলেন বোর্ড সভাপতি সৌরভ

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১৬ সেপ্টেম্বর ২০২১ ২০:২৬
বিরাটকে কুর্নিশ সৌরভের।

বিরাটকে কুর্নিশ সৌরভের।
ফাইল ছবি

বিরাট কোহলী ভারতীয় ক্রিকেটের সত্যিকারের সম্পদ। তাঁর টি-টোয়েন্টি ফরম্যাটে অধিনায়কত্ব ছাড়ার সিদ্ধান্ত ভবিষ্যতের কথা ভেবেই। বৃহস্পতিবার এই মন্তব্যই করলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। ভারতীয় ক্রিকেট বোর্ডের সাইটে সৌরভ এই মন্তব্য করেছেন।

সৌরভ লিখেছেন, “বিরাট কোহলী ভারতীয় ক্রিকেটের সত্যিকারের সম্পদ এবং বরাবর আত্মবিশ্বাসের সঙ্গে নেতৃত্ব দিয়েছে। সব ফরম্যাটে ভারতের অন্যতম সেরা অধিনায়ক। ভবিষ্যতের রোডম্যাপের কথা মাথায় রেখেই ও এই সিদ্ধান্ত নিয়েছে। টি-টোয়েন্টি অধিনায়ক হিসেবে ওর দুরন্ত পারফরম্যান্সের জন্য ওকে আমরা ধন্যবাদ জানাচ্ছি। আগামী বিশ্বকাপ এবং তারপরেও ও যাতে এ ভাবেই ভাল খেলতে পারে, তার জন্য অনেক শুভেচ্ছা। আশা করব ভারতের হয়ে এ ভাবেই রান করে যাবে।”

Advertisement

বোর্ড সচিব জয় শাহ টুইটারে লিখেছেন, ‘ভারতীয় অধিনায়ক হিসেবে অবদানের জন্য তোমায় অনেক ধন্যবাদ বিরাট কোহলী। তরুণ প্রতিভা এবং অধিনায়ক হিসেবে যে আত্মবিশ্বাস এবং দৃঢ় মানসিকতা তোমার ছিল, তা অতুলনীয়। অধিনায়কত্ব এবং ব্যক্তিগত পারফরম্যান্সের মধ্যে যে ভারসাম্য রেখেছ, তা সব থেকে গুরুত্বপূর্ণ’।


আইপিএল চেয়ারম্যান রাজীব শুক্ল কোহলীর বিবৃতি রিটুইট করে লিখেছেন, ‘ভারতের টি-টোয়েন্টি ক্রিকেট দলে অধিনায়ক হিসেবে বিরাট কোহলীর অবদান অসামান্য। তা কোনওদিন ভোলা যাবে না। এটা ওর ব্যক্তিগত সিদ্ধান্ত এবং আমরা শ্রদ্ধা জানাই’।


প্রাক্তন ক্রিকেটার ইরফান পঠান লিখেছেন, ‘বিশ্বকাপের পর টি-টোয়েন্টিতে অধিনায়কত্ব থেকে সরে দাঁড়াবে বিরাট কোহলী, এটা শুনে খুবই অবাক হয়েছি। ভারতের টি-টোয়েন্টি বিশ্বকাপ জেতার জন্য মুখিয়ে রয়েছি। এতে বিরাটের অধিনায়কত্বের প্রতি সঠিক সম্মান জানানো হবে এবং আশা করি দল ওর সেই উত্তরাধিকার সঠিক ভাবে বহন করে নিয়ে যাবে’।

আরও পড়ুন

Advertisement