×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২৫ ফেব্রুয়ারি ২০২১ ই-পেপার

বাজি পোড়াবেন না, দেশবাসীকে অনুরোধ বিরাটের

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১৪ নভেম্বর ২০২০ ১৪:৪৯
ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহালি। ছবি টুইটার থেকে নেওয়া।

ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহালি। ছবি টুইটার থেকে নেওয়া।

দেশবাসীকে দীপাবলির শুভেচ্ছা জানালেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহালি। তবে একই সঙ্গে তাঁর অনুরোধ, বাজির ব্যবহার যেন একেবারেই না করা হয় এ বছর।

এই মুহূর্তে অস্ট্রেলিয়ায় রয়েছেন বিরাট। সেখানে ২৭ নভেম্বর থেকে শুরু হবে ৩ ম্যাচের ওয়ানডে সিরিজ। তার পর রয়েছে ৩ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। ১৭ ডিসেম্বর থেকে শুরু টেস্ট সিরিজ। বিরাট অবশ্য প্রথম টেস্টের পর দেশে ফিরে আসবেন।

শনিবার টুইটারে দীপাবলির শুভেচ্ছা জানিয়ে বিরাট বলেছেন, ‘আপনাকে ও আপনার পরিবারকে আমার তরফ থেকে হ্যাপি দিওয়ালি। শান্তি, সমৃদ্ধি ও আনন্দ সঙ্গী হোক আপনাদের। দয়া করে পরিবেশের কথা মাথায় রেখে কেউ বাজি পোড়াবেন না। বাড়িতে প্রিয়জনদের সঙ্গে সময় কাটান, আনন্দ করুন প্রদীপ জ্বালিয়ে, মিষ্টিমুখ করে’।

Advertisement

একা কোহালি নন, ক্রিকেটারদের মধ্যে দীপাবলির শুভেচ্ছা জানিয়েছেন বীরেন্দ্র সহবাগ, ভিভিএস লক্ষ্মণ, গৌতম গম্ভীরও। লক্ষ্মণ টুইট করেছেন, ‘সবাইকে শুভ দীপাবলি। আপনাদের জীবন আলোকিত হোক শান্তি, সমৃদ্ধি, আনন্দ ও সুস্বাস্থ্যে’। সহবাগ লিখেছেন, ‘আপনাদের পথ আলোকিত থাক ভালবাসা ও আনন্দে’। গম্ভীর টুইট করেছেন, ‘সমস্ত অন্ধকার দূর হোক আলোর উৎসবে। আশা ও সমৃদ্ধির নয়া যুগের সূচনা হোক’।




Advertisement