Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ অক্টোবর ২০২১ ই-পেপার

Siddharth Shukla: সিদ্ধার্থ শুক্লর প্রয়াণে টুইট করে সমবেদনা সহবাগ, হরভজনদের

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০২ সেপ্টেম্বর ২০২১ ১৫:২৪
শোকপ্রকাশ সহবাগ, হরভজনের।

শোকপ্রকাশ সহবাগ, হরভজনের।

বৃহস্পতিবার সকালে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে অভিনেতা সিদ্ধার্থ শুক্লের। এই অভিনেতার অকালপ্রয়াণে শোকস্তব্ধ বলিউড। ক্রীড়াবিদরাও ব্যতিক্রম নন। টুইট করে প্রয়াত অভিনেতার পরিবার এবং বন্ধুবান্ধবদের সমবেদনা জানিয়েছেন তাঁরা।

প্রথমেই টুইট করেন বীরেন্দ্র সহবাগ। তিনি টুইটে লেখেন, ‘জীবন কতটা অনিশ্চিত, এই ঘটনা তা আরও এক বার প্রমাণ করে দিল। সিদ্ধার্থ শুক্লের পরিবার এবং বন্ধুবান্ধবদের প্রতি সমবেদনা’।

প্রাক্তন ক্রিকেটার যুবরাজ সিংহ লিখেছেন, ‘সিদ্ধার্থ শুক্লের মতো তরুণ এবং প্রতিভাবান অভিনেতাকে অকালে চলে যেতে দেখে প্রচণ্ড ব্যথিত। ওর পরিবার, বন্ধুবান্ধব এবং শুভাকাঙ্ক্ষীদের প্রতি সমবেদনা রইল’। হরভজন সিংহ টুইটারে লিখেছেন, ‘আমি প্রচণ্ড অবাক! খুব তাড়াতাড়ি চলে গেলে। বিশ্বাসই হচ্ছে না যে সিদ্ধার্থ শুক্ল আর নেই! পরিবার এবং বন্ধুবান্ধবদের প্রতি সমবেদনা রইল’।

Advertisement


কালার্স চ্যানেলের ‘বালিকা বধূ’ ধারাবাহিকের মাধ্যমে পরিচিতি পান সিদ্ধার্থ। সেই ধারাবাহিকের নায়িকা আনন্দীর (প্রত্যুষা বন্দ্যোপাধ্যায় অভিনীত চরিত্র) দ্বিতীয় স্বামী শিবরাজ শেখরের চরিত্রে অভিনয় করেছিলেন সিদ্ধার্থ। এর পরে আর পিছন ফিরে তাকাতে হয়নি। ২০১৪ সালে ‘হাম্পটি শর্মা কি দুলহনিয়া’ ছবিতে আলিয়া ভট্ট এবং বরুণ ধবনের সঙ্গে অভিনয় করেছিলেন তিনি।


‘সাবধান ইন্ডিয়া’ এবং ‘ইন্ডিয়াজ গট ট্যালেন্ট’ -এর মতো রিয়্যালিটি শো-তেও সঞ্চালক হিসেবে বেশ কিছু দিন কাজ করেছিলেন সিদ্ধার্থ। এর পর ২০১৯ সালে ‘বিগ বস’-এর ১৩ তম সিজনে প্রতিযোগী হিসেবে অংশগ্রহণ করেন সিদ্ধার্থ। সেই সময় তাঁকে নিয়ে প্রবল চর্চা হয়। সেই রিয়্যালিটি শোয়ে জয়ী হয়েছিলেন তিনি।

আরও পড়ুন

Advertisement