Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২১ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

ডেভিড ওয়ার্নারের গুস্সা, শিকার কক

ড্রেসিংরুমে ফিরছিল দুই দলই। সিড়ি দিয়ে উঠতে উঠতে মাঝ পথেই দাড়িয়ে পরেন ওয়ার্নার। পিছন ফিরে কিছু বলেন। উল্টোদিকে তখন কুইন্ট দে কক। এই ভিডিও ধ

নিজস্ব প্রতিবেদন
০৫ মার্চ ২০১৮ ১৯:০৬
Save
Something isn't right! Please refresh.
ঝামেলার সেই দৃশ্য। ছবি: ইউটিউব সৌজন্যে।

ঝামেলার সেই দৃশ্য। ছবি: ইউটিউব সৌজন্যে।

Popup Close

ড্রেসিংরুমে ফিরছিল দুই দলই। সিড়ি দিয়ে উঠতে উঠতে মাঝ পথেই দাড়িয়ে পরেন ওয়ার্নার। পিছন ফিরে কিছু বলেন। উল্টোদিকে তখন কুইন্ট দে কক। এই ভিডিও ধরা পরে ড্রেসিংরুমের পথের সিসি টিভিতে। তার পর ছড়িয়ে পরে ইউটিউবে। কিন্তু বচসা বেশিদুর যায়নি কারণ, এই দু’জনের মাঝখানে চলে এসেছিলেন অস্ট্রেলিয়ার অন্যান্য ক্রিকেটাররা। সেই সময় বোঝা মুশকিল ছিল কী কারণ এই উত্যক্ত বাক্য বিনিময়। পরে অবশ্য জানা যায় মাঠেরই একটি ঘটনার প্রভাব চলছিল ড্রেসিংরুম পর্যন্ত।

চতুর্থ দিন টি ব্রেকের সময়ের ঘটনা। দুই দলই ফিরছিল ড্রেসিংরুমে। অস্ট্রেলিয়া মিডিয়ার খবর এবি ডিভিলিয়ার্সকে রান আউট করার পর অস্ট্রেলিয়ার সেলিব্রেশন থেকেই শুরু। মাঠের ঘটনা যে ড্রেসিংরুম পর্যন্ত পৌঁছে যাবে তা কে ভেবেছিল। কিন্তু সিড়ি দিয়ে উঠতে উঠতেই পিছনে বচসার শব্দ পেয়ে দাড়িয়ে পড়েন বাকি ক্রিকেটাররা। হঠাৎ করেই দেখা যায় উসমান খোয়াজা ওয়ার্নারকে ধাক্কা দিয়ে সরাচ্ছেন। এর পর ওয়ার্নারকে ড্রেসিংরুমে ফিরিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করা হয়। ডি কক বেশ খানিকটা পিছনে ছিল। এর পর সেই তালিকায় জুড়ে যান টিম পাইন।

Advertisement

শেষ পর্যন্ত ওয়ার্নারকে সেখান থেকে টেনে নিয়ে যান অধিনায়ক স্টিভ স্মিথ। ক্রিকেট অস্ট্রেলিয়ার তরফে জানানো হয়েছে, ‘‘সিএ-র কাছে পুরো খবর রয়েছে। সংস্থার তরফে ঘটনার তদন্ত করা হচ্ছে। যতক্ষণ না তদন্ত হচ্ছে ততক্ষণ আমরা কিছু বলব না। ’’ চার ম্যাচের সিরিজ চার দিনেই জিতে নিয়েছে অস্ট্রেলিয়া। প্রথমে ব্যাট করে ৩৫১ রানর করেছিল অস্ট্রেলিয়া। জবাবে ১৬২ রানেই শেষ হয়ে যায় দক্ষিণ আফ্রিকা। দ্বিতীয় ইনিংসে ২২৭ রানে শেষ হয়ে যায় অস্ট্রেলিয়ার ইনিংস। দ্বিতীয় ইনিংসে খেলায় ফিরলেও জয়ের রান তুলতে পারেনি দক্ষিণ আফ্রিকা।

আরও পড়ুন: শ্রীলঙ্কা থেকে বিশ্বকাপের রাস্তার খোঁজে উনাদকাট



Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement