Advertisement
২৫ এপ্রিল ২০২৪
West Indies

করোনা আক্রান্ত জোরে বোলার, অনুশীলন বন্ধ হয়ে গেল ওয়েস্ট ইন্ডিজের

ওয়েস্ট ইন্ডিজ বোর্ডের তরফ থেকে জানান হয়েছে ক্রিকেটার, সহকারী-কোচ সহ মোট ৪৩ জনকে করোনার টিকা দেওয়া হয়েছে বোর্ডের ব্যবস্থাতেই।

মারকুইনো মিন্ডেলে

মারকুইনো মিন্ডেলে টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৪ মে ২০২১ ১৪:৩৮
Share: Save:

করোনা আক্রান্ত ওয়েস্ট ইন্ডিজের জোরে বোলার মারকুইনো মিন্ডেলে। তার জেরে বাতিল হল দলের অনুশীলন। ওয়েস্ট ইন্ডিজ বোর্ডের তরফ থেকে এই কথা জানানো হয়েছে। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে দু’ ম্যাচের সিরিজ খেলতে সেন্ট লুসিয়ায় রয়েছে ওয়েস্ট ইন্ডিজ। সেখানেই প্রস্তুতি শিবির করেছিল তারা।

ওয়েস্ট ইন্ডিজ বোর্ডের তরফ থেকে জানানো হয়েছে ক্রিকেটার, সহকারী কোচ-সহ মোট ৪৩ জনকে করোনার টিকা দেওয়া হয়েছে বোর্ডের ব্যবস্থাতেই। করোনা ধরা পড়লেও জামাইকার পেসারের শরীরে কোনও উপসর্গ নেই। হোটেলের ঘরে নিভৃতবাসে রয়েছেন তিনি। দুটি রিপোর্ট নেগেটিভ না আসা পর্যন্ত তাঁকে নিভৃতবাসেই থাকতে হবে।

মিন্ডেলের রিপোর্ট পজিটিভ আসার পর দলের সঙ্গে থাকা সকলের নমুনা পরীক্ষার জন্য পাঠান হয়েছে। সকলেই রয়েছেন হোটেলের ঘরে। করোনা রিপোর্ট নেগেটিভ এলে তবেই ফের অনুশীলনে নামবেন ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটাররা। ১০ জুন থেকে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে খেলতে নামবেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

West Indies West Indies Cricket Board
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE