Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৯ সেপ্টেম্বর ২০২১ ই-পেপার

West Indies vs Australia 2021: কোভিড হানা, টসের পরেও বাতিল হয়ে গেল ওয়েস্ট ইন্ডিজ বনাম অস্ট্রেলিয়া ম্যাচ

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৩ জুলাই ২০২১ ১৭:৪৮
টসের সময় কায়রন পোলার্ড ও অ্যালেক্স ক্যারি। তখনও জানতেন না যে খেলা স্থগিত হবে।

টসের সময় কায়রন পোলার্ড ও অ্যালেক্স ক্যারি। তখনও জানতেন না যে খেলা স্থগিত হবে।
ছবি - টুইটার

টস হয়ে যাওয়ার পরেও মাঠে বল গড়াল না! বৃহস্পতিবার ব্রিজটাউনের মাঠে এমনই ঘটনা ঘটল। করোনা হানা দেওয়ার জন্য বাতিল হয়ে গেল ওয়েস্ট ইন্ডিজ বনাম অস্ট্রেলিয়ার দ্বিতীয় একদিনের খেলা। তবে কোন দল কোভিডে আক্রান্ত হয়েছে সেটা স্পষ্ট করেনি ক্যারিবিয়ান ক্রিকেট বোর্ড।

নিয়ম মেনে খেলা শুরু হওয়ার আগে দুই দলের অধিনায়ক কায়রন পোলার্ড ও অ্যালেক্স ক্যারি টস সেরে নিয়েছিলেন। টসে জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিয়ে ফেলেছিল অজিরা। তবে ম্যাচ শুরু হওয়ার কিছুক্ষণ আগে আসে খারাপ খবর। জানা যায় দুই শিবিরের মধ্যে একজন সাপোর্ট স্টাফ ভাইরাসে আক্রান্ত। তাই আর মাঠে নামতে চায়নি দুই দল। ফলে দুই দলের সবাইকে নিভৃতবাসে পাঠিয়ে দেওয়া হয়েছে।

উইন্ডিজ ক্রিকেট বিবৃতিতে জানিয়েছে, ‘ভাইরাস হানার জন্য কোনও ক্রিকেটার করোনায় আক্রান্ত হয়নি। সাপোর্ট স্টাফদের একজনের রিপোর্ট পজিটিভ এসেছে। সেই ব্যক্তির করোনা পরীক্ষার ফল পজিটিভ আসার পরেই দুই দলকে সঙ্গে সঙ্গে হোটেলে পাঠিয়ে দেওয়া হয়। নতুন করে আবার সবার কোভিড পরীক্ষা করা হবে। নেগেটিভ ফল আসার আগে পর্যন্ত দুই দলের সবাইকে নিভৃতবাসে থাকতে হবে।’

Advertisement


খারাপ খবর পাওয়ার পরেই মাঠ ছাড়ছেন অজিরা। ছবি - টুইটার

খারাপ খবর পাওয়ার পরেই মাঠ ছাড়ছেন অজিরা। ছবি - টুইটার


আর মাত্র কয়েক দিন পরেই বাংলাদেশ সফরে যাবে অস্ট্রেলিয়া। সেখানে গিয়ে পাঁচটি টি-টোয়েন্টি খেলবেন মিচেল মার্শ, মিচেল স্টার্করা। তবে এর আগে করোনার ভয়ে দ্বিতীয় একদিনের ম্যাচ স্থগিত হয়ে গেল। এই ঘটনার জন্য অজিদের আগামী সফরও সমস্যায়।

আগামী শনিবার সিরিজের তৃতীয় ও শেষ একদিনের ম্যাচ হওয়ার কথা। এ দিকে ক্যারিবিয়ন বোর্ড জানিয়েছে সবার ফল নেগেটিভ আসার পর ফের দ্বিতীয় ম্যাচ খেলা হবে। এই সিরিজের পর আগামী বৃহস্পতিবার বাংলাদেশ সফরে যাবে অস্ট্রেলিয়া। সেখানে এক সপ্তাহে পাঁচটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে তারা। আগামী ৩ অগস্ট থেকে শুরু হবে সিরিজ।

আরও পড়ুন

More from My Kolkata
Advertisement