Advertisement
২৪ এপ্রিল ২০২৪
India vs England 2021

কোথায় যশপ্রীত বুমরার সঙ্গে সঞ্জনার প্রথম আলাপ হয়েছিল?

ক্রীড়া সঞ্চালক সঞ্জনা গণেশনকেই যে বিয়ে করতে চলেছেন যশপ্রীত বুমরা, এটা আগেই জানা গিয়েছিল।

এই সাক্ষাৎকার থেকেই সম্পর্কের সূত্রপাত।

এই সাক্ষাৎকার থেকেই সম্পর্কের সূত্রপাত। ছবি টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৩ মার্চ ২০২১ ২১:৪৮
Share: Save:

ক্রীড়া সঞ্চালক সঞ্জনা গণেশনকেই যে বিয়ে করতে চলেছেন যশপ্রীত বুমরা, এটা আগেই জানা গিয়েছিল। গোপন সূত্রে এটাও জানা গিয়েছে, ১৪-১৫ মার্চ গোয়ায় একটি ব্যক্তিগত অনুষ্ঠানে সঞ্জনার সঙ্গে গাঁটছড়া বাঁধবেন বুমরা। অনুষ্ঠানকে চূড়ান্ত গোপনীয়তায় মুড়ে রাখা হয়েছে। ২০ জন নিমন্ত্রিত ইতিমধ্যেই নাকি গোয়া পৌঁছে গিয়েছেন। মজার ব্যাপার হল টিম ইন্ডিয়ার সতীর্থরাও নাকি বুমরার এই নতুন ইনিংসের ব্যাপারে কিছুই জানতেন না।

তবে ওঁদের প্রথম আলাপ কবে হয়েছিল সেটা কি জানেন? শোনা যায় বেশ কয়েক বছর আগে বিসিসিআইয়ের বাৎসরিক অনুষ্ঠানে দু’জনের প্রথম সাক্ষাত হয়েছিল। আর সেখানেই নাকি তাঁদের সম্পর্কের শুরু। যদিও বুমরা ও সঞ্জনা এই বিষয়টা গোপন রেখেছেন। তবে তাঁদের সেই গোপন প্রেম আর গোপন থাকল কোথায়!

নাম প্রকশে অনিচ্ছুক ভারতীয় দলের সঙ্গে সদস্য তো বলেই দিলেন, “সারাদিন আমাদের সঙ্গে থাকে, কিন্তু কাউকে বুঝতে দেয়নি। বুমরা আসলে খুব চাপা স্বভাবের ছেলে। কিন্তু আজকাল ব্যক্তিগত ব্যাপার আর গোপন থাকে কোথায়!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE