Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Victoria Azarenka and PSG

পুত্রের নাম লিয়ো, পরনেও মেসির ক্লাবের জার্সি, অস্ট্রেলিয়ার ওপেনে হঠাৎই ফুটবল

ভিক্টোরিয়া আজারেঙ্কাকে দেখা যাচ্ছে প্যারিস সঁ জরমঁ-র জার্সি পরে। ম্যাচের আগে তিনি সেই জার্সি পরে আসছেন। ম্যাচ শেষ হলেই আবার সেই জার্সি পরে নিচ্ছেন।

মেসির ক্লাবের জার্সি পরে অস্ট্রেলিয়ান ওপেনে খেললেন আজারেঙ্কা।

মেসির ক্লাবের জার্সি পরে অস্ট্রেলিয়ান ওপেনে খেললেন আজারেঙ্কা। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৬ জানুয়ারি ২০২৩ ১৬:৫৭
Share: Save:

অস্ট্রেলিয়ান ওপেনে তিনি খেলতে নামলেই দেখা যাচ্ছে অদ্ভুত দৃশ্য। বাকি খেলোয়াড়রা যখন বিভিন্ন রংয়ের পোশাক পরে নিত্যনতুন সাজসজ্জার প্রচার করছেন, তখন ভিক্টোরিয়া আজারেঙ্কাকে দেখা যাচ্ছে প্যারিস সঁ জরমঁ-র জার্সি পরে। ম্যাচের আগে তিনি সেই জার্সি পরে আসছেন। ম্যাচ শেষ হলেই আবার সেই জার্সি পরে নিচ্ছেন। কৌতূহল জাগছিল সাধারণ দর্শকদের মনে। তা নিরসন করেছেন আজারেঙ্কা নিজেই।

বেলারুশের খেলোয়াড় জানিয়েছেন, মেসির নামেই ছেলের নাম রেখেছেন তিনি। তা ছাড়া, তিনি পিএসজি-র খেলা পছন্দও করেন। আজারেঙ্কার কথায়, “একদিন ছেলে আমাকে ওই জার্সি পরে দেখেছিল। তার পর থেকে ও-ও পরা শুরু করল। এখন আমাদের দু’জনের পরনে একই জার্সি। আসলে ২০১২ থেকে আমি পিএসজিকে সমর্থন করি। যে বার ডেভিড বেকহ্যাম সই করল। অনেক দিন ধরে ওদের সমর্থক। অনেক ম্যাচ দেখেছি।”

আজারেঙ্কা এ-ও জানিয়েছেন, তাঁর সাত বছরের ছেলে লিয়ো ভবিষ্যতে টেনিস খেলোয়াড় নয়, হতে চায় ফুটবলার। আজারেঙ্কা বলেছেন, “ও পিএসজি-র হয়েই খেলতে চায়। এটা ওর স্বপ্ন। আমি এখন ফুটবলারের মা হয়ে গিয়েছি। নতুন দায়িত্ব পেয়ে ভালই লাগছে। ছেলের পাশে দাঁড়ানোর থেকে বড় কিছু হয় না। তাই আমি গর্বিত। ওর জন্যে গলা ফাটিয়ে চিৎকার করতেও আমার সমস্যা নেই।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE