Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Cristiano Ronaldo

Cristiano Ronaldo: মেসির পর দল বদলাতে পারেন রোনাল্ডোও! ইংলিশ প্রিমিয়ার লিগে ফেরার জল্পনা

ম্যাঞ্চেস্টারে আগেও খেলেছেন রোনাল্ডো। তবে সেটা ছিল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড।

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো।

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৫ অগস্ট ২০২১ ১২:৩৭
Share: Save:

জুভেন্টাস ছাড়তে চাইছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। এমনটাই দাবি করছে ফ্রান্সের সংবাদপত্র এল ইকুইপ। মনে করা হচ্ছিল তাঁর গন্তব্য হতে পারে প্যারিস সঁ জঁ। কিন্তু লিয়োনেল মেসিকে সই করানোর পর রোনাল্ডোকে দলে নেওয়ার ব্যাপারে আগ্রহী নয় ফ্রান্সের ক্লাব। তবে কোথায় যেতে পারেন রোনাল্ডো?

ইটালির সাংবাদিক ফ্যাব্রিজিয়ো রোমানোর মতে ম্যাঞ্চেস্টার সিটিতে যোগ দিতে পারেন পর্তুগিজ ফুটবল তারকা। রোনাল্ডোর এজেন্ট জর্জ মেন্ডিস নাকি ইতিমধ্যেই ইংলিশ প্রিমিয়ার লিগের এই ক্লাবের সঙ্গে কথাবার্তা শুরু করে দিয়েছেন। রোনাল্ডোর সঙ্গে এখনও এক বছরের চুক্তি রয়েছে জুভেন্টাসের। তাই এই মরসুমে দল বদল করতে হলে ট্রান্সফার ফি হিসেবে জুভেন্টাস পাবে আড়াই কোটি ইউরো। এই বিশাল অর্থ দিতে রাজি নয় সিটি।

ম্যাঞ্চেস্টারে আগেও খেলেছেন রোনাল্ডো। তবে সেটা ছিল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। পুরনো দলের প্রতি রোনাল্ডোর আবেগ কাজ করে এখনও। সেই দলের বিরুদ্ধে গোল করে কোনও উৎসব করেন না তিনি। সেই শহরেই পুরনো দলের প্রতিপক্ষ শিবিরে রোনাল্ডো যোগ দেবেন কি না তা নিয়ে জল্পনা চলছে। তবে জুভেন্টাস আশাবাদী এই মরসুমে ইটালিতেই থাকবেন রোনাল্ডো।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cristiano Ronaldo Juventus Manchester City
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE