Advertisement
২০ এপ্রিল ২০২৪
Dawid Malan

India vs England: ভয় ধরায় বিরাটের আগ্রাসন, প্রায় মেনেই নিলেন হেডিংলেতে ইংল্যান্ডের সম্ভাব্য তিন নম্বর

টেস্ট ক্রিকেটে খুব বেশি অভিজ্ঞতা নেই মালানের। মাত্র ১৫টি টেস্ট খেলেছেন তিনি।

কোহলীর আগ্রাসন ছড়িয়ে পড়ে ভারতীয় দলের বাকি সদস্যদের মধ্যেও। 

কোহলীর আগ্রাসন ছড়িয়ে পড়ে ভারতীয় দলের বাকি সদস্যদের মধ্যেও।  ছবি: রয়টার্স

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৫ অগস্ট ২০২১ ১১:৩৭
Share: Save:

মাঠে বিরাট কোহলীর আগ্রাসন ভয় ধরায় বিপক্ষের মনে। ইংল্যান্ডের দাউইদ মালান যেন তেমন ইঙ্গিত দিলেন। তাঁর মতে, কোহলীর এই আগ্রাসন ছড়িয়ে পড়ে ভারতীয় দলের বাকি সদস্যদের মধ্যেও।

প্রথম দুই টেস্টে ইংল্যান্ড দলের ব্যাটিং চিন্তার কারণ হয়ে দাঁড়িয়েছে বার বার। অধিনায়ক জো রুটকে সঙ্গ দেওয়ার মতো কাউকেই খুঁজে পাওয়া যায়নি। তৃতীয় টেস্টে দলে আনা হয়েছে টি-টোয়েন্টি ক্রিকেটের এক নম্বর ব্যাটসম্যান মালানকে। তিনি বলেন, “ভারতকে ভাল নেতৃত্ব দেওয়া হয়। কোহলী যে ভাবে কাজ করে তা প্রচণ্ড ছোঁয়াচে। নিজের দিকে বাকিদের টেনে আনার ক্ষমতা রয়েছে ওর। ব্যাটিং এবং বোলিংয়ে ভারতের গভীরতা প্রচুর। এমন কিছু বোলার রয়েছে যারা ম্যাচে জেতাতে পারে। ওরা দারুণ প্রতিপক্ষ।”

দাউইদ মালান।

দাউইদ মালান। —ফাইল চিত্র

টেস্ট ক্রিকেটে অবশ্য খুব বেশি অভিজ্ঞতা নেই মালানের। মাত্র ১৫টি টেস্ট খেলেছেন তিনি। ইংল্যান্ডের হয়ে টেস্টে তিন নম্বরে ব্যাট করতে নামা মালানের সংগ্রহ ৭২৪ রান। শতরান রয়েছে একটি। তিনি বলেন, “লাল বলের ক্রিকেটে আমি খুব বেশি খেলিনি। মাত্র ২৫-৩০ বার ব্যাট করেছি। নিজের মতোই খেলব। দেরি করে খেলার চেষ্টা করব, বল ছাড়ার চেষ্টা করব। ওরা যদি আমায় ৩০টা ভাল বল করে এবং আমি তা খেলে দিতে পারি তা হলে আশা করি পরের ৩০টা বলের মধ্যে কিছু খারাপ বল পাব।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dawid Malan India vs England 2021 Virat Kohli
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE