Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Wriddhiman Saha

Wriddhikman Saha: ঋদ্ধিকে পাচ্ছে বাংলা

আইপিএলে সানরাইজ়ার্স হায়দরাবাদের হয়ে ওপেনারের দায়িত্ব পালন করেছেন ঋদ্ধি।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ অক্টোবর ২০২১ ০৭:৩৬
Share: Save:

নভেম্বরের প্রথম সপ্তাহ থেকে শুরু হচ্ছে সৈয়দ মুস্তাক আলি ট্রফি। তার আগে বাংলা শিবিরে সুখবর। ২২ অক্টোবর থেকে অনুশীলনে যোগ দিচ্ছেন ঋদ্ধিমান সাহা। বাংলার জার্সিতে টি-টোয়েন্টি প্রতিযোগিতায় আরও এক বার দেখা যাবে তাঁকে।

আইপিএলে সানরাইজ়ার্স হায়দরাবাদের হয়ে ওপেনারের দায়িত্ব পালন করেছেন ঋদ্ধি। সেই দলে ছিলেন শ্রীবৎস গোস্বামীও। ১০ অক্টোবর শহরে ফিরছেন তাঁরা। কয়েক দিন বিশ্রামের পরেই যোগ দেবেন অনুশীলনে। কোচ অরুণ লালের কথা, ‘‘ঋদ্ধি ফেরায় দলের মনোবল বাড়বে। ওর উপস্থিতিই প্রত্যেককে চাঙ্গা করে দিতে পারে।’’ পাশাপাশি পঞ্জাব কিংস থেকে যোগ দেবেন ঈশান পোড়েলও।

বাংলার ক্রিকেটপ্রেমীদের জন্য অপেক্ষা করছে একটি বড় চমকও। যাঁকে একসময় টি-টোয়েন্টি দলেই নেওয়া হত না, তাঁকেই হয়তো এ বার নেতৃত্বের দায়িত্ব দিতে চলেছে বাংলা। আসন্ন মুস্তাক আলি ট্রফিতে অনুষ্টুপ মজুমদারের পরিবর্তে বাংলার অধিনায়ক হতে পারেন সুদীপ চট্টোপাধ্যায়। বেঙ্গল টি-টোয়েন্টি চ্যালেঞ্জে তাঁর নেতৃত্বের ভঙ্গি নজর কেড়েছে কোচ অরুণ লালের। প্রতিযোগিতার চ্যাম্পিয়ন এবং সর্বোচ্চ রান সংগ্রাহকও সুদীপ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE