Advertisement
২১ জুলাই ২০২৪
Cricket

পাক ক্রিকেটারের সঙ্গে প্রেম করছেন জারিন খান?

পাকিস্তানের ওপেনার ফখর জামানের সঙ্গে নাম জড়িয়েছে বলিউড সুন্দরী জারিন খানের। জারিন অভিনয় করেছেন বীর, অকসর ২, হাউসফুল ২-এর মতো ব্লকবাস্টার সিনেমায়।

বলিউড অভিনেত্রী জারিন খান।

বলিউড অভিনেত্রী জারিন খান।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৯ অক্টোবর ২০১৮ ১৮:৫৯
Share: Save:

ক্রিকেটের সঙ্গে বলিউডের সম্পর্ক পুরনো। মনসুর আলি খান পতৌদি-শর্মিলা ঠাকুর থেকে শুরু করে হালফিলের বিরাট কোহালি-অনুষ্কা শর্মা পর্যন্ত রয়েছে অজস্র উদাহরণ। ফের বলিউডের নায়িকার সঙ্গে এক ক্রিকেটারের সম্পর্কের খবর ডালপালা মেলেছে।

তবে এক্ষেত্রে ক্রিকেটার কোনও ভারতীয় নন। পাকিস্তানের ওপেনার ফখর জামানের সঙ্গে নাম জড়িয়েছে বলিউড সুন্দরী জারিন খানের। জারিন অভিনয় করেছেন বীর, অকসর ২, হাউসফুল ২, হেট স্টোরি ৩-এর মতো সিনেমায়। ৩১ বছর বয়সী মডেল হিসেবেও বেশ পরিচিত মুখ। এর আগে পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক শাহিদ আফ্রিদির সঙ্গে তাঁর নাম জড়িয়েছিল। কিন্তু জারিন তা অস্বীকার করেছিলেন।

সংবাদমাধ্যমের একাংশের মতে, টেনিস তারকা সানিয়া মির্জা যেমন শোয়েব মালিককে বিয়ে করেছিলেন, ঠিক সে ভাবেই সীমান্তের ওপারে ভালবাসা খুঁজে পেয়েছেন জারিন। আর সেই ব্যক্তি হলেন ফখর জামানই। স্বয়ং জারিন অবশ্য এক টুইটে যাবতীয় জল্পনাকে ভিত্তিহীন বলে চিহ্নিত করেছেন।

আরও পড়ুন: এশিয়া কাপজয়ী অধিনায়ক খেলবেন শ্রেয়স আয়ারের নেতৃত্বে!

আরও পড়ুন: বিরোধিতায় মুম্বই-কলকাতা-চেন্নাই, বিকল্প ব্যবস্থা তৈরি জানিয়ে দিলেন বিনোদ রাই​

পাকিস্তানের ওপেনার ফখর জামানের সঙ্গে জারিনের প্রেম নিয়ে জল্পনা জোরদার।

পাকিস্তানের বাঁ-হাতি ওপেনার ফখর জামান সদ্যসমাপ্ত এশিয়া কাপেও খেলেছেন। কিন্তু, প্রত্যাশাপূরণ করতে পারেননি। পাঁচ ম্যাচে করেন মাত্র ৩২ রান। তাঁর রানগুলো ছিল এমন ০, ০, ০, ৩১ ও ১। তবে গত বছর ইংল্যান্ডে চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে তাঁর শতরানই হারিয়েছিল ভারতকে।

(ক্রিকেটের খবর,ফুটবলের খবর, টেনিসের খবর, হকির খবর - খেলার খবরের সেরা ঠিকানা আমাদের খেলা বিভাগ।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE