সেলেবদের কাণ্ডকারখানা বোঝা দায়! এই তুমুল প্রেম, তো দু’দিন পরেই বিচ্ছেদ। স্বল্পস্থায়ী বিয়ের উদাহরণ কম নেই হলিউডে। সেই তালিকায় নাকি এ বার উঠতে চলেছে অভিনেতা নিকোলাস কেজের নামও। 

এর আগে তিন বার বিয়ে করেছেন নিকোলাস। ঠিক চার দিন আগে প্রেমিকা এরিকা কোইকের সঙ্গে চতুর্থ বারের জন্য বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন অভিনেতা। এরিকা লাস ভেগাসের মেকআপ আর্টিস্ট। বিয়ের ৫৫ ঘণ্টার মধ্যেই নাকি বিচ্ছেদের আবেদন করেছেন নিকোলাস! গত বছর এপ্রিল থেকে দু’জনে ডেট করছেন। কিন্তু কেন তাঁরা বিচ্ছেদ চাইছেন, তা জানা যাচ্ছে না। 

এ দিকে বিনা মেঘে বজ্রপাতের মতো প্রিয়ঙ্কা চোপড়া এবং নিক জোনাসের দাম্পত্যেও চিড় ধরার খবর শোনা যাচ্ছে! গত ডিসেম্বরে ধুমধাম করে প্রিয়ঙ্কা-নিকের বিয়ে হয়। প্রশ্ন উঠছে, মাস চারেকের মধ্যে কী এমন হল যে, তাঁদের বিচ্ছেদের গুঞ্জন শোনা যাচ্ছে। প্রিয়ঙ্কা-নিক আলাপের অল্প দিনের মধ্যেই বিয়ে করেছিলেন।

দিল্লি দখলের লড়াই, লোকসভা নির্বাচন ২০১৯

মনে করা হচ্ছে, এ ভাবে তাড়াহুড়ো করে বিয়ে করার জন্যই সমস্যা। প্রিয়ঙ্কাই নাকি সব বিষয়ে সিদ্ধান্ত নেন, নিকের যেটা পছন্দ নয়। অবশ্য সোশ্যাল মিডিয়ায় তাঁদের পিডিএ-র নতুন ছবি রোজই দেখা যায়। নানা গুজবের মাঝে কোনটা সত্যি, কোনটা মিথ্যে বোঝা দায়!