• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

মিমির বাড়িতে নুসরতের আইবুড়ো ভাত

ঘরোয়া অনুষ্ঠানে দুই নায়িকা। খাওয়াদাওয়ার পাশাপাশি চলল বিয়ের প্রস্তুতি নিয়ে আড্ডাও

Mimi Chakraborty with Nusrat Jahan
মিমি-নুসরত

Advertisement

দুই নায়িকার এমন বন্ধুত্ব সত্যিই নজিরবিহীন! একসঙ্গে ছবি করেছেন, একসঙ্গে রাজনীতির ময়দানে লড়েছেন দু’জনে। তাঁদের প্রতিযোগিতা নিয়ে অনেক আলোচনা হয়েছে। তবে সব কিছুকে ছাপিয়ে তাঁদের বন্ধুত্বের ছবিটাই বারবার বড় হয়ে দাঁড়িয়েছে। ঠিক পাঁচ দিন পরে নুসরত জাহানের বিয়ে। তার আগে মিমি চক্রবর্তী নিজের বাড়িতে হবু কনেকে ডেকে আইবুড়ো ভাত খাওয়ালেন।

বুধবার দুপুরে মিমির কসবার ফ্ল্যাটে আইবুড়ো ভাতের নিমন্ত্রণ ছিল নুসরতের। একেবারেই ঘরোয়া ভাবে অনুষ্ঠান হয়। যে কারণে নুসরত বা মিমি দু’জনেই মেকআপ, পোশাক কোথাও আড়ম্বর করেননি। তবে আড়ম্বর ছিল মেনুতে। প্রিয় বান্ধবীর জন্য অনেক আয়োজন করেছিলেন মিমি। লুচি, ছোলার ডাল, নানা রকম ভাজা, বাসন্তী পোলাও, চিংড়ি, ইলিশ, চিকেন এবং ম্যাঙ্গো কাস্টার্ড— নুসরতের পছন্দের সব খাবারই ছিল। বাড়িতেই সব রান্না করিয়েছিলেন মিমি। শুধু চিকেনের পদটা রেঁধে দিয়েছিলেন তাঁর মা। বন্ধুর বিয়ে নিয়ে মিমি কম উত্তেজিত নন। বিয়ের সব অনুষ্ঠানে কী কী পরবেন, তা নিয়েও নায়িকা এক্সাইটেড! 

আগামী ১৯ জুন তুরস্কের বোদরুমে বিয়ে করছেন নুসরত জাহান এবং নিখিল জৈন। হবু বর-কনে সেখানে যাচ্ছেন ১৫ জুন রাতে। মিমি যাচ্ছেন একদিন পরে। তার আগে আজ নুসরতের বাড়িতেই সকালে গণেশ পুজোর অনুষ্ঠান। হবে হলদি এবং মেহেন্দি। সবটাই হচ্ছে ঘরোয়া ভাবে। বিয়ের আগে নানা অনুষ্ঠানের আয়োজন হয়েছে বোদরুমে। ১৭ তারিখে ইয়ট পার্টি, ১৮য় মেহেন্দি ও সঙ্গীত। বিয়ের দিন সকালেও হলদি রয়েছে। বিয়ের পরে রিসেপশন। এতেই শেষ নয়, ২০ জুন হবে হোয়াইট ওয়েডিং।

দু’জনের আদ্যক্ষরের লোগো

এক নজরে

• বিয়েতে সব্যসাচী মুখোপাধ্যায়ের লেহঙ্গা পরবেন নুসরত
• তাঁদের রেজিস্ট্রি এখনও হয়নি। দেশে ফিরে ২৫ জুনের পরে আইনি মতে বিয়ে সারবেন নুসরত-নিখিল
• ফুল দিেয় তৈরি ‘এনজে’ লোগো আপ্যায়নের জন্য থাকবে অতিথিদের রুমে
• ২০ জুন হোয়াইট ওয়েডিংও করবেন তাঁরা

বিয়েতে নুসরত পরছেন ডিজ়াইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের লেহঙ্গা। নিখিলও সব্যসাচীর পোশাক পরবেন। এক-একটি অনুষ্ঠানের জন্য থিম অনুযায়ী পোশাক বেছেছেন নায়িকা। ইয়ট পার্টিতে সামার ফাঙ্ক। নায়িকার মেহেন্দির থিম বোহেমিয়ান। সেখানেও মানানসই ডিজ়াইনার ওয়্যার। সঙ্গীতের জন্য ইন্দো-ওয়ের্স্টান পোশাক বেছেছেন নুসরত। বিয়ের দিন সকালে হলদিতে অবশ্যই উজ্জ্বল হলুদ তাঁর পোশাক। বিয়ের পরে রাতের পার্টিতে নায়িকা আবার ফিরে যাবেন ওয়েস্টার্ন গ্ল্যামারাস পোশাকে। হোয়াইট ওয়েডিংয়ের জন্য নুসরত বেছেছেন মিন্ট গ্রিন এবং সাদার মিশেলে ড্রেস।

ভাবী কনে

প্রতিটি অনুষ্ঠানেই খাওয়াদাওয়ার বিস্তারিত আয়োজন। বিয়ের দিন মেনুতে থাকছে স্থানীয় কুইজ়িন এবং ভারতীয় খাবার। বিয়ের পরে ইউরোপের কোনও জায়গায় মধুচন্দ্রিমায় যাবেন নব দম্পতি। কলকাতায় ৪ জুলাই রিসেপশন হবে আই টি সি রয়্যাল বেঙ্গলে। 

অবশ্য এখনও তাঁদের রেজিস্ট্রি হয়নি। ২৫ জুন সংসদে নুসরতের প্রথম দিন। জানা যাচ্ছে, তার পরেই রেজিস্ট্রি সারবেন নুসরত-নিখিল।  

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন