বরুণ ধওয়ন এ বার সকলের সামনেই স্বীকার করে নিতে চান, তিনি প্রেম করছেন এবং নতাশা দালালই তাঁর প্রেমিকা। এ বছরের শেষেই নাকি নিজেদের সম্পর্ক ‘অফিশিয়াল’ করে ফেলতে চান তাঁরা।

বরুণের এক ঘনিষ্ঠ বন্ধুর কাছ থেকে জানা গিয়েছে, নতাশার সঙ্গে সম্পর্কটা নিয়ে গভীর ভাবে ভাবছেন অভিনেতা। এখনই বিয়ে করে নিচ্ছেন বা বাগদান পর্ব সেরে ফেলছেন, এ রকম কোনও পাকা খবর অবশ্য নেই। তবে বরুণ মনে করেন, এত বছর যে নতাশাকে নিয়ে তিনি লোকসমক্ষে কোনও মন্তব্যই করতেন না, এ বার আর তার দরকার নেই। সকলের সামনেই নিজেদের সম্পর্কটা নিয়ে কথা বলার সময় এসেছে। সূত্র বলছে, সুজিত সরকারের ‘অক্টোবর’ করার পর থেকে বরুণ নিজের প্রত্যেকটা সম্পর্কের ব্যাপারে আরও অনুভূতিপ্রবণ হয়ে উঠেছেন। এবং এই সিদ্ধান্ত তারই চিহ্ন।

গত বছরের শেষেই হঠাৎ শোনা গিয়েছিল, বিয়ে নিয়ে সিরিয়াস বরুণ। ২০১৮ সালে নতাশার সঙ্গে গাঁটছড়াটা বেঁধেই ফেলবেন। তবে তখন সব জল্পনা উড়িয়ে দিয়ে তিনি বলেছিলেন, ‘‘আমি বিশ্বাস করি, বিয়েটা তখনই করা উচিত যখন একটা মানুষ মন থেকে প্রস্তুত।’’ তবে বিয়ে করলে কী ভাবে করবেন জিজ্ঞেস করায় বরুণ বলেছিলেন, ‘‘বাবা-মা চাইবেন পঞ্জাবি স্টাইলেই বিয়েটা করি। তবে আমার নিজস্ব ছাপ কিছু তো থাকবেই...’’ বলিউডে নায়িকাদের যে ভাবে বিয়ের মরসুম চলছে, তাতে বরুণ যদি সাত পাকটা সেরে নেন, মন্দ হয় না!