Advertisement
১৫ জুন ২০২৪
Aishwarya Rai Bachchan

পোশাকে জন্মদিনের সজ্জা! আবার বিতর্কের কেন্দ্রে ঐশ্বর্যের চলচ্চিত্রোৎসবের গাউন

দ্বিতীয় দিনের জন্য ঐশ্বর্য বেছে নিয়েছিলেন দুই ভারতীয় ডিজাইনার ফাল্গুনি পিকক এবং শেন পিককের তৈরি রূপোলি এবং আকাশ নীল রঙের গাউন।

ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ মে ২০২৪ ১৫:৫১
Share: Save:

আবার পোশাক সমালোচনায় বিদ্ধ ঐশ্বর্য রাই বচ্চন। এ বারও ঘটনাস্থল কান চলচ্চিত্রোৎসব। কানে এ বছর প্রাক্তন বিশ্বসুন্দরী চোট লাগা হাত নিয়েও উপস্থিত হয়েছিলেন। প্রথম দিন তাঁর পরনে কালো-সাদা সোনালি গাউন অনুরাগীদের প্রশংসাও পেয়েছিল। কিন্তু কানের রেড কার্পেটে তাঁর দ্বিতীয় দিনের পোশাক দেখে হতাশ ঐশ্বর্যের ভক্তরা।

দ্বিতীয় দিনের জন্য ঐশ্বর্য বেছে নিয়েছিলেন দুই ভারতীয় ডিজাইনার ফাল্গুনি পিকক এবং শেন পিককের তৈরি রূপোলি এবং আকাশ নীল রঙের গাউন। সমালোচকরা সেই গাউন দেখে বলেছেন, ঐশ্বর্যের অবিলম্বে উচিত তাঁর স্টাইলিস্টকে বরখাস্ত করা। কারণ প্রাক্তন বিশ্বসুন্দরীর জন্য যে গাউন তিনি বেছেছেন, তা ‘ভয়াবহ’ দেখতে।

সমালোচকদের বক্তব্য, ওই গাউন দেখে মনে হচ্ছে জন্মদিনে ঘর সাজানোর চকচকে কাগজ দিয়ে ওই গাউন তৈরি করা হয়েছে। কিংবা চিয়ার লিডারেরা যে পমপম হাতে নাচেন, সেই পমপম জুড়ে দেওয়া হয়েছে তাঁর জামায়।

গত বছরও কানে ঐশ্বর্যের গাউন সমালোচনার শিকার হয়েছিল। এ বছর আবারও একই ঘটনা ঘটায় ঐশ্বর্য অনুরাগীদের কেউ কেউ বলছেন, প্রাক্তন বিশ্বসুন্দরী হয়তো এ ভাবেই বিশ্বের সংবাদ মাধ্যমের খবরে থাকতে চাইছেন। যদি তা-ই হয়। তবে তাঁকে সফলই বলা যেতে পারে। কারণ গোটা বিশ্বে এখন ভাইরাল তাঁর ওই পোশাকের ছবি। সংবাদ মাধ্যমেও সমালোচকরা তা নিয়ে আলোচনা করছেন। তফাৎ শুধু এই যে, সমস্ত আলোচনাই হচ্ছে নেতিবাচক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Aishwarya Rai Bachchan Cannes Film Festival
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE