Advertisement
৩০ নভেম্বর ২০২২
Viral

স্বামীর বিয়ে দিলেন স্ত্রী! পুরনো প্রেম মেনে নিয়ে একই বাড়িতে থাকার সিদ্ধান্ত তিনজনের

ঘটনাটির আইনি বৈধতা নিয়ে প্রশ্ন রয়েছে। তবে তাতে তিন স্বামী-স্ত্রীর বিয়েতে বাধা পড়েনি। স্থানীয় মন্দিরে নিজে দাঁড়িয়ে থেকে স্বামীর বিয়ে দিয়েছেন প্রাক্তন স্ত্রী।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
তিরুপতি শেষ আপডেট: ২৮ সেপ্টেম্বর ২০২২ ১৭:০৫
Share: Save:

স্বামীর সঙ্গে তাঁর প্রাক্তনের বিয়ে দিলেন স্ত্রী। টেলিভিশনের মেগা ধারাবাহিকে গল্পে মোচড় আনতে মাঝে মধ্যেই এমন নাটকীয় মুহূর্ত তৈরি করেন চিত্রনাট্যকারেরা। তবে এই ঘটনার মোচড় এবং নাটক দুই-ই ঘোর বাস্তব। অন্ধ্র প্রদেশের তিরুপতির অম্বেডকর নগরে এক মহিলা সত্যিসত্যিই স্বামীর বিয়ে দিয়েছেন তাঁর প্রাক্তন প্রেমিকার সঙ্গে। এমনকি, নবদম্পতির সঙ্গে এক বাড়িতে থাকতেও রাজি হয়েছেন তিনি।

Advertisement

ঘটনাটির আইনি বৈধতা নিয়ে প্রশ্ন রয়েছে। তবে তাতে তিন স্বামী-স্ত্রীর বিয়েতে বাধা পড়েনি। স্থানীয় মন্দিরে নিজে দাঁড়িয়ে থেকে স্বামীর বিয়ে দিয়েছেন প্রাক্তন স্ত্রী। পাশপাাশি দাঁড়িয়ে ছবিও তুলেছেন।

বিমলা, কল্যাণ এবং নিত্য শ্রী।

বিমলা, কল্যাণ এবং নিত্য শ্রী। ছবি: সংগৃহীত

এক জাতীয়স্তরের সংবাদ সংস্থায় প্রকাশিত হয়েছে খবরটি। তারা জানিয়েছে, কল্যাণের সঙ্গে বছরকয়েক আগে আলাপ হয় বিমলার। দু’জনে বিয়েও করেন। অনলাইনে ভিডিয়ো তৈরি করার পেশায় যুক্ত কল্যাণ অবশ্য অনেক আগে থেকেই বিশাখাপত্তনমবাসী নিত্য শ্রীর সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলেন। কিন্তু দূরত্বজনিত কারণে দু’জনেই একটা সময়ে সেই সম্পর্ক থেকে পিছিয়ে আসেন।

সংবাদ সংস্থাটি জানিয়েছেন, সম্প্রতিই কর্মসূত্রে কল্যাণের বাড়ির কাছে থাকতে আসেন নিত্য শ্রী।দু’জনের সাক্ষাৎ হয়। বিমলাও স্বামীর প্রেমের কথা জানতে পারেন। বিমলা ওই সংবাদ সংস্থাকে জানিয়েছেন, স্বামীর পুরনো প্রেম এবং বিচ্ছেদে সহমর্মী হয়েই তাঁদের বিয়ে দেওয়ার কথা ভাবেন তিনি এবং দু’জনকে শেষপর্যন্ত রাজিও করান।

Advertisement

বিমলা, কল্যাণ এবং নিত্য শ্রীর এই কাহিনী সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। অনেকেই বিমলার ‘সদিচ্ছা’ দেখে বিস্ময় প্রকাশ করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.