Advertisement
০৬ মে ২০২৪
Robbery

ছিনতাই করতে এসে টাকা দিয়ে গেল সশস্ত্র দুই দুষ্কৃতী, দিল্লির ঘটনায় বিস্ময়

গোটা ঘটনাটিই ধরা পড়েছে ক্যামেরায়। এলাকারই কোনও বাড়ির ছাদ বা বারান্দা থেকে রেকর্ড করা হয়েছিল।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ২৮ জুন ২০২৩ ১২:১২
Share: Save:

সঙ্গে পিস্তল ছিল। দিল্লির নির্জন রাস্তায় বাইক চালিয়ে এসেছিল দুই দুষ্কৃতী। ফাঁকা রাস্তায় আচমকা পেয়েও গিয়েছিল এক দম্পতিকে। কিন্তু এর পর যা হওয়ার ছিল তা হল না।

কাজটা সহজ। সুনসান ফাঁকা রাস্তায় শুধু পিস্তল দেখালেই হয়ে যায়। উল্টোদিকের মানুষটার মনের সব জোর শেষ হয়ে যায় ওখানেই। এক্ষেত্রেও তাই হয়েছিল। বাঁচার উপায় নেই বুঝে আত্মসমর্পণ করেছিলেন ওই দম্পতি। দুই দুষ্কৃতী প্রথমে তাদের পকেট, ব্যাগের তল্লাশি নেয়, মূল্যবান কিছু না পেয়ে হতাশ হয়। তবে তার পর যা হয়, তা ভাবতে পারেননি ওই দম্পতি। দুই দুষ্কৃতী ১০০ টাকার একটি নোট হাতে গুঁজে দিয়ে এগিয়ে যায় বাইক নিয়ে।

গোটা ঘটনাটিই ধরা পড়েছে ক্যামেরায়। এলাকারই কোনও বাড়ির ছাদ বা বারান্দা থেকে রেকর্ড করা হয়েছিল। সেই ভিডিওটি ভাইরাল হয়ে ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে। ফুটেজ দেখে অবাক হয়েছেন নেটাগরিকেরা।

পরে দিল্লি পুলিশেরও নজরে আসে ঘটনাটি। পুলিশ জানিয়েছে, তদন্ত করে ওই দুই দুষ্কৃতীকে চিহ্নিত করেছে তারা। তাদের নাম দেব বর্মা এবং হর্ষ রাজপুত। কিছুদিন ধরেই এলাকার গ্যাংস্টার নীরজ বাওয়ানার গোষ্ঠীতে যোগ দেওয়ার জন্য চেষ্টা করছিল তারা। সেই জন্য সম্প্রতি এলাকায় নিজেদের ত্রাস তৈরি করে খ্যাতি ছড়ানোর চেষ্টায় ছিল। পুলিশ দুজনকেই গ্রেফতার করেছে।

তবে জেরায় পুলিশ যা জানতে পেরেছে তা জেনে বিস্ময়ের মাত্রা বেড়েছে। পুলিশকে ওই দুষ্কৃতী জানিয়েছে, ঘটনার সময় তারা মত্ত অবস্থায় ছিল। আর ওই দম্পতির ব্যাগে তল্লাশি চালিয়ে মাত্র ২০টাকা পায় তারা। তাই ওই দম্পতিকে সাহায্য করার জন্য আরও ১০০ টাকা দিয়ে যায়।

ঘটনাটি জেনে নেটাগরিকদের মত, দিল্লির চিন্টাইবাজও দিলওয়ালা! অর্থাৎ ভাল মনের মানুষ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Robbery
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE