Advertisement
০২ মে ২০২৪
Bikers

একেই বলে কর্মফল! যুবককে মারতে গিয়ে হাতে নাতে শিক্ষা পেলেন দুই বাইকারোহী

ছবি : টুইটার।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ০৩ জুলাই ২০২৩ ২০:১৭
Share: Save:

ভাল কাজের ফল মিঠে। কুকর্মের ফল কড়া। তবে ফল যেমনই হোক, তাকে কোনওভাবেই এড়ানো যায় না। এ সংক্রান্ত প্রবাদ হল, যার যেমন কাজ, তার ফল তাকে ভোগ করেই যেতে হয়। পথচারীদের হেনস্তাকারী দুই বাইকারোহীও তাঁদের কর্মফল পেলেন। তবে সেই ফল এত দ্রুত পেলেন, যে তা দেখে একটু অবাকই হয়েছেন সকলে।

একটি ভাইরাল ভিডিয়োয় প্রকাশ্যে এসেছে ঘটনাটি। সেই ভিডিয়োয় দেখা যাচ্ছে, ফাঁকা রাস্তায় বাইক চালিয়ে যেতে যেতে হঠাৎই এক পথচারীর মাথায় সজোরে চাঁটি মারছেন বাইকারোহী। ঠিক তার পরমুহূর্তেই টাল সামলাতে না পেরে দুরন্ত গতিতে ছুটে চলা বাইকটি ছিটকে পড়ছে মাটিতে। ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। তবে এই ভিডিয়ো সমাজমাধ্যমে ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে।

এই ঘটনার কারণ খুঁজে এক পক্ষ জানিয়েছে, এ আসলে নিউটনের তৃতীয় সূত্রের বাস্তবরূপ। প্রত্যেক ক্রিয়ারই সমান এবং বিপরীতমুখী প্রতিক্রিয়া আছে। কিন্তু নেটাগরিকদের অন্যপক্ষ বেজায় খুশি হয়েছেন হাতেনাতে ওই দুই বাইকারোহী তাঁদের কর্মফল পাওয়ায়। তাঁদের মত, নিউটন যা-ই বলুন এ আসলে ওপরওয়ালার মার। যা পথচারীকে মারের বদলা হিসাবে ওই দুই বাইকারোহীকে দিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bikers
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE