Advertisement
২০ এপ্রিল ২০২৪
Viral Video

মেকআপের পর মাকে চিনতেই পারল না শিশু, মুখ দেখে সে কী কান্না! ভাইরাল ভিডিয়ো

এক মহিলাকে দেখা গিয়েছে, নীল ল্যাহেঙ্গা পরে সাজগোজ করে সন্তানের সামনে গিয়েছেন। কিন্তু শিশু নিজের মাকে অন্য রূপে দেখে চিনতেই পারেনি। হাত, পা ছুড়ে কান্নাকাটি জুড়ে দেয় সে।

Child got upset after seeing his mom’s makeup fails to recognize.

অন্য রূপে মাকে দেখে চিনতে পারেনি শিশু। ছবি: ইনস্টাগ্রাম।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০১ জুন ২০২৩ ১৫:৫৮
Share: Save:

মায়ের সাজগোজের বহর দেখে তাঁকে চিনতেই পারল না শিশু। মেকআপ করা মুখ দেখে হাউ হাউ করে কেঁদে উঠল সে। সেই ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে। যা নিয়ে চর্চা থামতে চাইছে না।

ভিডিয়োতে দেখা গিয়েছে, নীল ল্যাহেঙ্গা পরে সুন্দর করে সেজেছেন এক মহিলা। মুখে ভারী মেকআপ করেছেন তিনি। চোখের পাতা থেকে শুরু করে পায়ের নখ পর্যন্ত সাজিয়েছেন নতুন করে।

মেকআপের পর মহিলাকে দেখতে সুন্দর লাগছে ঠিকই, কিন্তু বাড়িতে তিনি বেজায় সমস্যায় পড়েছেন। তাঁর নিজের পুত্র তাঁকে চিনতেই পারেনি। শিশুকে কোলে তুলে নিতে গিয়েছিলেন মা। কিন্তু তাঁর মুখের দিকে তাকিয়ে কাঁদতে কাঁদতে দূরে সরে গিয়েছে সে। সোফায় বসে মায়ের দিকে তাকিয়ে হাত, পা ছুড়ে চিৎকারও করতে দেখা গিয়েছে শিশুটিকে।

এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। ভিডিয়োটির সঙ্গে লেখা হয়েছে, ‘‘বাচ্চাটি জিজ্ঞাসা করছে, মা কোথায় গেল?’’ সমাজমাধ্যমে এই ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে। নানা জনে এ বিষয়ে নানা মন্তব্য করেছেন। কেউ বলেছেন, ‘‘মেকআপ খুব সাংঘাতিক জিনিস।’’ কেউ আবার অবাক হয়ে বলেছেন, ‘‘মেকআপের কী মহিমা!’’ অনেকে অবশ্য সন্তানের যত্ন না নেওয়ার অভিযোগ করে মহিলার সমালোচনা করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video Mother Makeup
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE