Advertisement
১৪ জুন ২০২৪
ice cream

আইসক্রিমের ভিতরে ন্যুডলস! রান্নার ভাইরাল ভিডিয়ো দেখে সবাই বললেন, ‘প্লিজ থামুন’

ভাইরাল ভিডিয়োয় দেখা যাচ্ছে দুটি আইসক্রিম কোন আর ন্যুডলসকে মিশিয়ে এক নতুন ধরনের খাবার তৈরি করছেন এক রাঁধুনি।

Noodles made with ice cream.

আইসক্রিম কোন আর ন্যুডলসকে মিশিয়ে এক নতুন ধরনের খাবার। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৩ মার্চ ২০২৩ ২৩:৩৭
Share: Save:

রান্নার ভিডিয়ো দেখে সময় কাটাতে ভালোবাসেন অনেকেই। খাওয়া হোক বা না হোক, দর্শনে অর্ধেক ভোজনের আনন্দ নেওয়ার অনুরাগী নেহাত কম নেই ইন্টারনেটে। চাহিদা মেনে জোগানও থাকে নানা রকমের রান্নার ভিডিয়োর। তেমনই একটি ভিডিয়ো সম্প্রতি ভাইরাল হয়েছে। তবে সেটি দেখে নেটাগরিকেরা রায় দিয়েছেন, এই ভিডিয়োর খাবার দেখে খাওয়ার ইচ্ছের চেয়ে অনিচ্ছাই হচ্ছে বেশি। কেউ কেউ আবার লিখেছেন, খবরটি দেখে তাঁদের বমি পেয়েছে। এমন খাবার বানানোর পণ্ডশ্রম করা কেন? সে প্রশ্নও তুলেছেন কেউ কেউ। কিন্তু কী এমন আছে ওই ভিডিয়োতে?

ভাইরাল ভিডিয়োয় দেখা যাচ্ছে দু’টি আইসক্রিম কোন আর নুডলস মিশিয়ে এক নতুন ধরনের খাবার তৈরি করছেন এক রাঁধুনি। প্রথমে তিনি বিস্কুটের চোঙা সমেত দু’টি আইস্ক্রিমকে চাটুতে ফেলে ঘাঁটাঘাঁটি করে তার মধ্যে একে একে মেশাতে শুরু করেন ঝাল নুডলস। এমনকি, খানিক পরে ওই মিশ্রণে চিলি সসও মেশাতে দেখা যায় তাঁকে!

ওই দৃশ্য দেখে রাঁধুনির উপর এক রকম বিরক্তিই প্রকাশ করেছেন নেটাগরিকরা। কেউ লিখেছেন ঝাল মিষ্টির মেলবন্ধন রান্নায় অনেক ক্ষেত্রে ভাল লাগে ঠিকই। তবে এমন মিশ্রণ নিয়ে যথেষ্ট সন্দেহ আছে। আবার অনেকে লিখেছেন, এমন রান্না করা আর তার ভিডিয়ো রেকর্ড করে লোককে দেখানো শাস্তিযোগ্য অপরাধ। এর জন্য জেল হওয়া উচিত ওই রাঁধুনির।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ice cream Viral Noodles
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE