Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Viral Video

আকাশ থেকে সাড়ে আট কোটি টাকার ‘বৃষ্টি’! কুড়োতে হুড়োহুড়ি আমজনতার, প্রকাশ্যে ভিডিয়ো

আকাশ থেকে ‘টাকার বৃষ্টি’! আর সেই থোক থোক টাকা কুড়োতে হুড়োহুড়ি পড়েছে সাধারণ মানুষের মধ্যে। এমনই এক অদ্ভুত দৃশ্য দেখা গেল চেক প্রজাতন্ত্রের লাইসা নাদ লাবেম শহরে।

Czech influencer Kamil Bartoshek, aka Kazma is showering money from Helicopter worth one million dollar

টাকা কুড়োতে হুড়োহুড়ি আমজনতার। ছবি: ইনস্টাগ্রাম।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ২৬ অক্টোবর ২০২৩ ১৬:০৭
Share: Save:

আকাশ থেকে ‘টাকার বৃষ্টি’! আর সেই থোক থোক টাকা কুড়োতে হুড়োহুড়ি পড়েছে সাধারণ মানুষের মধ্যে। এমনই এক অদ্ভুত দৃশ্য দেখা গেল চেক প্রজাতন্ত্রের লাইসা নাদ লাবেম শহরে। আকাশ থেকে টাকা ওড়ানোর এই কাণ্ডটি ঘটিয়েছেন সমাজমাধ্যম প্রভাবী তথা চেক প্রজাতন্ত্রের বিখ্যাত সঞ্চালক কামিল বার্তোশেক। ভারতীয় মুদ্রায় প্রায় সাড়ে আট কোটি টাকার নোট তিনি হেলিকপ্টার থেকে মাটিতে ছুঁড়ে দেন। আর সেই টাকা কু়ড়োতে রীতিমতো ভিড় জমে যায়। পুরো ঘটনাটির একটি ভিডিয়ো ইতিমধ্যেই সমাজমাধ্যমে প্রকাশ্যে এসেছে। যদিও ঘটনাটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

ইনস্টাগ্রামে পোস্ট করা ওই ভিডিয়োতে দেখা যাচ্ছে, হেলিকপ্টারে করে টাকা ভর্তি একটি বড় লোহার বাক্স হেলিকপ্টারে বেঁধে যাত্রা শুরু করেন কামিল। লাইসা নাদ লাবেম শহরের কাছে একটি ফাঁকা জায়গা দেখে তিনি সেই টাকা উড়িয়ে দেন। নোটগুলি বৃষ্টির মতো আকাশ থেকে মাটিতে ঝরে পড়ে। সঙ্গে সঙ্গে ওই জায়গায় অগুণতি মানুষের ভিড় জমে যায়। টাকা কুড়োতে হুড়োহুড়ি শুরু করেন তাঁরা। কামিল নিজের ইনস্টাগ্রাম থেকে নিজেই সেই ভিডিয়োটি পোস্ট করেছেন। ইনস্টাগ্রামে কামিল লেখেন, ‘‘পৃথিবীর প্রথম সত্যিকারের টাকার বৃষ্টি! একটি হেলিকপ্টার ১০ লক্ষ ডলার উড়িয়ে দেওয়া হয়েছে। তবে সেই অর্থ সংগ্রহ করতে এসে কেউ আহত হননি বা মারা যাননি।’’

কামিল জানিয়েছেন, তিনি একটি জনগণের উদ্দেশে একটি ধাঁধা প্রতিযোগিতার আয়োজন করেছিলেন। সেই প্রতিযোগিতার বিজয়ীর হাতে ওই টাকা তুলে দেওয়ার কথা ছিল। কিন্তু কেউ ধাঁধার সমাধান করতে না পারায়, সেই টাকা বিলিয়ে দেওয়ার জন্য তিনি ওই বিকল্প ব্যবস্থা করেন কামিল। যাঁরা প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছিলেন, তাঁদের ডেকে আকাশ থেকে টাকা উড়িয়ে দেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video Viral Videos Instagram
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE