Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Dog

মন্দিরের সামনে মাথা ঠেকিয়ে প্রণাম সারমেয়র, পোষ্যের কাণ্ডে অবাক অনেকেই

ভিডিয়োটি তুলেছিলেন কোনও পথচারী। দেখা গিয়েছে, একটি মন্দিরের ভিতর গণেশের বিগ্রহ। সামনে দাঁড়িয়ে প্রণাম করছিলেন এক ব্যক্তি। সঙ্গে ছিল পোষ্য সারমেয়।

মাটিতে মাথা ঠেকিয়ে বসে রয়েছে সেই পোষ্য ল্যাব্রাডর।

মাটিতে মাথা ঠেকিয়ে বসে রয়েছে সেই পোষ্য ল্যাব্রাডর। ছবি: টুইটার।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৫ নভেম্বর ২০২২ ২২:১৫
Share: Save:

যুধিষ্ঠিরকে অনুসরণ করে স্বর্গের দরজায় পৌঁছে গিয়েছিল এক সারমেয়। প্রভুর জন্য কোনও দুষ্কর কাজ করতে পিছপা হয় না তারা। কিন্তু এই সারমেয়টি যা করল, তা দেখে রীতিমতো হতবাক নেটমাধ্যম। সে যে ধৈর্যের প্রমাণ দিল, তাতে বাহবা না দিয়ে পারল না সমাজমাধ্যম ব্যবহারকারীরা।

ভিডিয়োতে দেখা গিয়েছে, একটি মন্দিরের ভিতর গণেশের বিগ্রহ। সামনে দাঁড়িয়ে প্রণাম করছিলেন এক ব্যক্তি। সঙ্গে ছিল পোষ্য সারমেয়। যতক্ষণ তিনি মন্দিরের সামনে দাঁড়িয়ে প্রণাম করছিলেন, তত ক্ষণ পাশে ঠায় মাটিতে মাথা ঠেকিয়ে বসে থাকল সেই পোষ্য ল্যাব্রাডর। পালকের প্রণাম শেষ হলে উঠে দাঁড়ায় সে। তার পর চলে যায় ওই ব্যক্তির সঙ্গে।

ভিডিয়োটি তুলেছিলেন কোনও পথচারী। সেই ভিডিয়ো প্রতিবেদন লেখা পর্যন্ত ১৮ লক্ষ বার দেখা হয়েছে। দু’লক্ষ ৯১ হাজার জন লাইক দিয়েছেন। ভিডিয়ো দেখে আপ্লুত সমাজমাধ্যম ব্যবহারকারীরা। জনৈক লিখেছেন, ‘‘খুব মিষ্টি সারমেয়।’’ অন্য এক জন লিখেছেন, ‘‘বাপ্পা আশীর্বাদ করুন ওই সারমেয়কে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dog God Idol
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE