Advertisement
০৫ মে ২০২৪
Viral Video

মেয়ের ছাদ অভিসারে হঠাৎ হাজির মা! তার পর?

ভিডিয়োয় দেখা যাচ্ছে, এক তরুণী ছাদে দাঁড়িয়ে রয়েছে। আর এক মাঝবয়সি মহিলা খুঁজে বেড়াচ্ছেন কাউকে। কয়েক সেকেন্ডের মধ্যেই এক যুবককে ছাদের এক প্রান্ত থেকে কান ধরে টেনে আনতে দেখা যায় তাঁকে।

হঠাৎ ধরা পড়া যুগলের সেই বিহ্বল মুহূর্তের ভিডিয়ো ভাইরাল হয়ে ছড়িয়ে পড়েছে।

হঠাৎ ধরা পড়া যুগলের সেই বিহ্বল মুহূর্তের ভিডিয়ো ভাইরাল হয়ে ছড়িয়ে পড়েছে। ছবি টুইটার।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০২৩ ২৩:৫৮
Share: Save:

নির্জন ছাদে একান্তে সময় কাটাচ্ছিলেন প্রেমিক-প্রেমিকা। প্রেম দিবসে বাড়ির লোকের চোখ এড়িয়ে প্রেমিকই দেখা করতে এসেছিলেন প্রেমিকার ছাদে। আচমকাই সেই মাখো মাখো প্রেমে রসভঙ্গ। মোক্ষম সময়ে ছাদে এসে হাজির হলেন প্রেমিকার মা। লুকোনোর কোনও সুযোগই না পেয়ে হাতেনাতে ধরা পড়লেন দু’জনে।

ঘটনাটি যখন ঘটছে, তখন পাশের ছাদ থেকে পুরোটাই রেকর্ড করেছিলেন কোনও দুষ্টবুদ্ধি প্রতিবেশী। হঠাৎ ধরা পড়া যুগলের সেই বিহ্বল মুহূর্তের ভিডিয়ো ভাইরাল হয়ে ছড়িয়ে পড়েছে। যদিও ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

ভিডিয়োয় দেখা যাচ্ছে, ছাদের এক পাশে কিছুটা অসহায় ভাবেই দাঁড়িয়ে আছেন এক তরুণী। অন্য দিকে, এক মাঝবয়সি মহিলা ছাদের চারপাশে খুঁজে বেড়াচ্ছেন কাউকে। কয়েক সেকেন্ডের মধ্যেই তিনি এক যুবককে ছাদের এক প্রান্ত থেকে কান ধরে টেনে আনেন। তার পরে শুরু হয় উত্তম মধ্যম। ভিডিয়োতে পা থেকে চপ্পল খুলে বেদম মার ধর করতে দেখা গিয়েছে ওই যুবককে। পরে অবশ্য নিজের কন্যাকেও চপ্পল খুলে মার লাগিয়েছেন তিনি।

তবে ভিডিয়োটি আরও আকর্ষণীয় হয়েছে তার নেপথ্য ধারাভাষ্যের জন্য। অনেকটা খেলার মাঠের মতোই ভিডিয়োর প্রতিটি ঘটনাকে উত্তেজিত কন্ঠে বর্ণনা করেছে নেপথ্য কণ্ঠস্বর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video Valentines Day Love Relation
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE