Advertisement
১৬ এপ্রিল ২০২৪
India

জনপ্রিয় পাকিস্তানি গান গাইছেন ভারতীয় পুলিশ কর্তা, কণ্ঠে মজলেন সঙ্গীতপ্রেমীরা

এক ভারতীয় পুলিশ কর্তার কণ্ঠে পাকিস্তানি গান ইন্টারনেটে হইচই ফেলে দিয়েছে।

সাগর ঘোরপাড়ে

সাগর ঘোরপাড়ে ছবি ইনস্টাগ্রাম।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ৩০ অগস্ট ২০২২ ২৩:৫৬
Share: Save:

ভারত পাকিস্তানের ক্রিকেট ম্যাচ নিয়ে রবিবারও উত্তেজনা ছিল চরমে। এই ধরনের ম্যাচে যেমন একটা যুদ্ধ যুদ্ধ ভাব থাকে, ঠিক ততটাই। ক্রিকেট মাঠে চির প্রতদ্বন্দ্বী দু’দেশেরই সম্মান রক্ষার লড়াই বলে কথা। হারলেই লজ্জা। জিতলে যুদ্ধজয়। অথচ শিল্পে সংস্কৃতিতে এক্কেবারে উলোটপুরাণ। এদেশের গান দিব্যি বাজে ওদেশের বিয়ে শাদী অনুষ্ঠানে। আর পাকিস্তানি সুফি গানে শান্তি ভারতীয় বহু মানুষ। সম্প্রতি সেই সঙ্গীত বন্ধুত্বের নজির পাওয়া গেল ভারতে।

পুনের ওই পুলিশ কর্তা অপরাধ দমনের শাখার কর্তা। নাম, সাগর ঘোরপাড়ে। ইনস্টাগ্রামে নিজের গানের একটি ভিডিয়ো শেয়ার করেছেন তিনি যা হুড়মুড়িয়ে ছড়িয়ে পড়েছে নেট মাধ্যমে। পুলিশ কর্তার গানের ভিডিয়ো অজস্রবার শেয়ার করা হয়েছে। আর তা ভারতের সীমানা পেরিয়ে ছড়িয়ে পড়েছে পাকিস্তানেও।

যে গানটি নিয়ে এই মাতামাতি, সেটি পাকিস্তানের জনপ্রিয় একটি গান, নাম— পাসুরি। পাকিস্তানের সঙ্গীতশিল্পী আলি শেঠি এবং শায় গিল এর গাওয়া এই গানে গত কয়েক মাস ধরেই বুঁদ হয়ে রয়েছেন সঙ্গীতপ্রেমীদের একাংশ।

এতটাই যে নেটমাধ্যমে বিভিন্ন ছোট ভিডিয়োর নেপথ্য সঙ্গীত হিসেবেও ঢালাও ব্যবহার হয়েছে এই গানের। তবে ভারতীয় পুলিশ কর্তার পাকিস্তানি সঙ্গীত প্রেম এবং তার নিখুঁত প্রকাশ দেখে অভিভূত হয়েছেন সবাই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

India pakistan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE