Advertisement
১০ মে ২০২৪
Urfi Javed

বুক ঢেকেছে ছোট্ট দু’টি টবে, কোমরে ছাতার আড়াল! অন্য ‘উরফি’র খোঁজ পেল ইন্টারনেট

নতুন উরফি ক্যামেরায় ধরা দিয়েছেন নানারকম পোশাকে। সব সময় যে কাপড় দিয়েই লজ্জা নিবারণ করেছেন, তা নয়। কখনও বুকের সামনে ধরেছেন, দু’টি থালা। কখনও একটি টেডি বিয়ার।

Internet finds out a new version of Bollywood sensation Urfi Javed,

উরফির মতো জনপ্রিয় না হলেও ভোগিশের ইনস্টাগ্রাম অনুগামীর সংখ্যা নেহাৎ কম নয়। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২২ মার্চ ২০২৩ ১৬:৩৬
Share: Save:

পোশাক বিতর্কের আর এক নাম এখন উরফি জাভেদ। অদ্ভুত পোশাক চয়নে নিজেকে ক্রমেই বৈগ্রাহিক পর্যায়ে নিয়ে চলেছেন তিনি। এতটাই যে, আজকাল কেউ অতি অদ্ভুত শরীর প্রদর্শক পোশাক পরলে তাঁর তুলনা টানা হয় উরফির সঙ্গে। সম্প্রতি তেমনই এক নতুন ‘উরফি’কে আবিষ্কার করে আপ্লুত নেটাগরিকরা। ইনস্টাগ্রামে এই ‘উরফি’কে দেখে নেটাগরিকরা বলেছেন অদ্ভুত দর্শন পোশাক চয়নে এই ‘উরফি’ আসল উরফিকেও টেক্কা দিতে পারেন।

নতুন উরফি ক্যামেরায় ধরা দিয়েছেন নানারকম পোশাকে। সব সময় যে কাপড় দিয়েই লজ্জা নিবারণ করেছেন, তা নয়। কখনও বুকের সামনে ধরেছেন, দু’টি থালা। কখনও একটি টেডি বেয়ার। কখনওবা শুধু একটি স্বচ্ছ প্লাস্টিক বেঁধে নিয়েছেন শরীরে। কখনও আবার ঊর্ধ্বাঙ্গে কিছুই না পরে স্রেফ ছোট্ট দু’টি টব ধরেছেন বুকের সামনে।

তবে নতুন উরফির প্রায় সব অবতারেই পিঠ খোলা। নিম্নাঙ্গে কখনও এক চিলতে ওড়না তো কখনও তোয়ালে। মেঝেতে লোটানো পোশাকও পরেছেন। কিন্তু সে পোশাকেরও কোমর পর্যন্ত চেরা। তার ফাঁকে দৃশ্যমান সম্পূর্ণ পা, কোমরের কিছু অংশও। আবার কোথাও বুকে ওড়না বেঁধে কোমর থেকে পায়ের বেশ কিছুটা স্রেফ একটি ছাতাতেই ঢেকেছেন তিনি।

নতুন উরফির নাম ভোগীশপঙ্কজ। ওই নামেই ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট রয়েছে তাঁর। উরফির মতো জনপ্রিয় না হলেও ভোগীশের অনুগামী সংখ্যা নেহাৎ কম নয়। প্রায় ৪০ হাজার অনুগামী রয়েছে তাঁর। ইনস্টাগ্রামে নিজেকে এক জন কৌতুকশিল্পী বলে পরিচয় দিয়েছেন তিনি। তাঁর অ্যাকাউন্টেই একের পর এক ভিডিয়োয় দেখা গিয়েছে ভোগীশের বৈচিত্রময় পোশাক পরিচ্ছদ। যেখানে এক জায়গায় বিকিনি বলে দাবি করে বুকে ছোট্ট দু’টি লিউকোপ্লাস্ট লাগিয়েও হাজির হয়েছেন ভোগীশ। আবার একটি ভিডিয়োয় উরফির ঢালাও প্রশংসাও করতে দেখা গিয়েছে তাঁকে।

ইনস্টাগ্রামের এই ভোগীশপঙ্কজ যদিও এক জন পুরুষ। সম্প্রতিই তাঁর একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। যেখানে তাঁকে দেখা যাচ্ছে অদ্ভুত পোশাক পরে ফ্যাশন শো করতে। সেই ভিডিয়োটি ভাইরাল হওয়ার পর নেটাগরিকরা এক বাক্যে মেনে নিয়েছেন, ভোগীশ হলেন উরফি জাভেদেরই পুরুষ সংস্করণ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Urfi Javed Viral
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE