Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Noodles

খামখেয়ালি রাগের দাম ১০ হাজার! ন্যুডলস কিনে মাটিতে ফেলে গুঁড়োলেন যুবক

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ০৮ অগস্ট ২০২৩ ১৮:০০
Share: Save:

প্রথমে দোকান থেকে সমস্ত ন্যুডলের প্যাকেট কিনলেন। তার পর সেগুলোকে একে একে ছুড়ে মাটিতে ফেলতে থাকলেন। এক একটি প্যাকেটকে এতটাই জোরে আছড়ে ফেললেন সান বাধানো মেঝেতে যে, সেগুলো ভেঙে গুঁড়ো গুঁড়ো হয়ে যেতে পারে। কিন্তু তাতেও মানুষটির রাগ কমল না। দোকানের সামনে দাঁড়িয়ে এর পর নিজের শার্টটি টেনে খুলে ফেললেন তিনি। তার পর দ্বিগুণ আক্রোশে আবার শুরু করলেন ন্যুডলসের প্যাকেট ছুড়ে ফেলার ‘কাজ’।

চিনের শানডং প্রদেশের ঘটনা। গত ২৪ জুলাই সেখানে এই ঘটনার একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে সমাজ মাধ্যমে। ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। তবে বিবরণে জানানো হয়েছে, ক্রুদ্ধ মানুষটির রাগের কারণ ন্যুডলসের মাত্রা ছাড়া দাম। ন্যুডলসের এক একটি প্যাকেটের দাম ভারতীয় মুদ্রার হিসাবে ১৬০ টাকা চেয়েছিল দোকানি। তা নিয়ে প্রশ্ন করায় তাঁকে কটাক্ষ করেন দোকানদার। যার জেরে মেজাজ হারান ন্যুডলস কিনতে আসা ওই ব্যক্তি।

ভিডিয়োর বিবরণে বলা হয়েছে, দোকানি ওই ক্রেতাকে বলেছিলেন, কেনার ক্ষমতা না থাকলে চলে যেতে। তাতেই প্রবল রেগে এক সঙ্গে দোকানের সমস্ত ন্যুডলসের প্যাকেট কিনে নেন ওই ক্রেতা। তার পর সেগুলিকে মাটিতে ফেলে ফেলে নষ্ট করেন। ১৬০ টাকার ন্যুডলসের জন্য প্রায় দশ হাজার টাকা খরচ হয় তাঁর। ভিডিয়োটি ভাইরাল হয়েছে সমাজ মাধ্যমে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Noodles
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE