Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Dog bite

পা কামড়ে ধরেছে কুকুর, তবু নাচ থামছে না যুবকের, ভাইরাল হল ভিডিয়ো

ভিডিয়োয় দেখা যাচ্ছে ফাঁকা রাস্তায় খালি গায়ে একটি শর্টস পরে নাচছেন এক যুবক। ঠিক তখনই পিছন থেকে একটি কুকুর এসে তাঁর পা কামড়ে ধরে।

ছবি: ইনস্টাগ্রাম।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ২৪ মে ২০২৩ ১৮:৫২
Share: Save:

নাচে মগ্ন এক যুবক কুকরের কামড় খেয়েও নাচ থামালেন না! এমনই একটি দৃশ্য দেখা গিয়েছে ইনস্টাগ্রামের এক ভিডিয়োয়। যা দেখে অবাকই হচ্ছেন সকলে।

ভিডিয়োয় দেখা যাচ্ছে ফাঁকা রাস্তায় খালি গায়ে একটি শর্টস পরে নাচছেন এক যুবক। ঠিক তখনই পিছন থেকে একটি কুকুর এসে তাঁর পা কামড়ে ধরে। দু’টি চোয়ালের ধারালো দু’পাটি দাঁত বসে যায় যুবকের গোড়ালির কিছুটা ওপরে। কিন্তু তার পরও তাঁর নাচ থামেনি। ওই যুবক যেমন ক্যামেরার দিকে তাকিয়ে নাচছিলেন সে ভাবেই নাচতে থাকেন। সামান্যতম ব্যাথাবোধও ফুটে উঠতে দেখা যায়নি তাঁর চোখে মুখে! এমনকি, কুকুরটির দিকে ফিরেও তাকাননি তিনি।

ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। কিন্তু নেটাগরিকেরা ভিডিয়োর যুবকের কান্ড কারখানা দেখে অবাক। তাঁরা প্রশ্ন করেছেন, কোন টোটকায় ব্যাথাবোধ দূর করেছিলেন ওই যুবক। কী ভাবেই বা এতটা ঝুঁকি নিলেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dog bite
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE