Advertisement
০৫ মে ২০২৪
Viral

১০০ পুরুষকে পরখ কর! দিদিকে পরামর্শ দিয়েছিলেন মা, ফাঁস করলেন বোন

একটি টিক টক ভিডিয়োয় সম্প্রতি এই পরামর্শের কথা জানিয়েছেন এই পরিবারের আর এক সদস্য। যে মহিলা এই পরামর্শ দিয়েছেন, তাঁর কনিষ্ঠ কন্যা তিনি।

—প্রতীকী চিত্র।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ৩১ জুলাই ২০২৩ ২৩:৪২
Share: Save:

ঠেকে শেখার পক্ষপাতি নন। তাই মেয়েকে আগাম দেখে শেখার পরামর্শ দিয়েছিলেন মা। জীবন সঙ্গী বেছে নেওয়ার মত গুরুত্বপূর্ন সিদ্ধান্ত নেওয়ার আগে অন্তত ১০০ জন পুরুষকে কাছ থেকে জানার পরামর্শ দিয়েছিলেন তিনি। সম্প্রতি তাঁর সেই পরামর্শ ভাইরাল হয়ে ছড়িয়ে পড়েছে সমাজ মাধ্যমে। মেয়েকে দেওয়া মায়ের পরামর্শ শুনে চমকেছেন অনেকেই।

একটি টিক টক ভিডিয়োয় সম্প্রতি এই পরামর্শের কথা জানিয়েছেন এই পরিবারের আর এক সদস্য। যে মহিলা এই পরামর্শ দিয়েছেন, তাঁর কনিষ্ঠ কন্যা তিনি। দিদিকে দেওয়া মায়ের জীবন দর্শনের কথা উল্লেখ করে বোন জানিয়েছেন, মা শুধু পরামর্শ দিয়েই থেমে থাকেননি, দিদিকে ৫৫০ ডলার (ভারতীয় মুদ্রায় যা প্রায় ৪১ হাজার টাকার সমান) দিয়েওছেন, এই পুরুষ 'বন্ধু' সঙ্গে দেখা করতে যাওয়ার খরচ হিসাবে।

একটি বিদেশি সংবাদ সংস্থা এই খবর প্রকাশ করেছে। ওই টিক টক ভিডিয়োর কথা উল্লেখ করে তারা জানিয়েছে, ভিডিয়ো টি রেকর্ড করা হয়েছে ওই মহিলার জ্যেষ্ঠ কন্যার ১০০ তম পুরুষ বন্ধুর সঙ্গে দেখা করতে যাওয়ার পর। ভিডিওতে ১০০ জন পুরুষ বন্ধুর নামও প্রকাশ করেছেন তিনি। ভিডিওটি ভাইরাল হওয়ার পর সমাজমাধ্যমে প্রশ্ন উঠেছে, একজন মা কি তাঁর মেয়েকে এমন পরামর্শ দিতে পারেন? যদিও অন্য এক মহলের বক্তব্য, এতে ভুল - ঠিক বিচার করার কী আছে?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Relationship Advice
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE