Advertisement
২৬ এপ্রিল ২০২৪
mumbai

Mumbai: প্রেমিকার সঙ্গে মলদ্বীপ ঘোরার কথা স্ত্রীর কাছে লুকোতে অভিনব চাল! ফেরার পথে ধৃত যুবক

স্ত্রীকে মিথ্যা কথা বলে প্রেমিকার সঙ্গে মলদ্বীপ বেড়াতে গিয়েছিলেন মুম্বইয়ের এক যুবক। এই খবর লুকোতে গিয়ে পাসপোর্ট ছিঁড়ে গ্রেফতার হলেন তিনি।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৯ জুলাই ২০২২ ১৭:১৮
Share: Save:

স্ত্রীকে লুকিয়ে অফিসের কাজের বাহানা দিয়ে প্রেমিকার সঙ্গে মলদ্বীপ বেড়াতে গিয়েছিলেন এক যুবক। মলদ্বীপ ঘোরার প্রমাণ লোপাটের জন্য পাসপোর্ট থেকে ভিসার স্ট্যাম্প লাগানো কাগজ ছিঁড়ে গ্রেফতার হতে হল তাঁকে।

সংবাদ সংস্থা সূত্রে খবর, একটি বহুজাতিক সংস্থায় কাজ করেন মুম্বইয়ের ৩২ বছর বয়সি এক ইঞ্জিনিয়ার। অফিসের কাজের জন্য বিদেশে যাচ্ছেন— এই কথা জানান স্ত্রীকে। আদতে প্রেমিকার সঙ্গে মলদ্বীপ বেড়াতে যান তিনি। যুবককে বহু বার ফোন করেন তাঁর স্ত্রী। কিন্তু ফোন ধরেননি তিনি। আর এতেই স্ত্রীর মনে দানা বাঁধে সন্দেহ। স্ত্রীর একের পর এক ফোন পেয়ে মলদ্বীপ ভ্রমণ কাটছাঁটের সিদ্ধান্ত নেন তিনি।

শুধু তাই নয়, প্রেমিকার সঙ্গে মলদ্বীপ বেড়ানোর কথা যাতে স্ত্রী ধরতে না পারেন, সে কারণে পাসপোর্ট থেকে ভিসার স্ট্যাম্প লাগানো কাজ ছিঁড়ে ফেলেন।এই অবস্থায় যখন মুম্বই ফেরেন ওই যুবক, তখন তাঁর পাসপোর্টের ছেঁড়া অংশ নজরে আসে অভিবাসন দফতরের। দেখা গিয়েছে, পাসপোর্টের তিন থেকে ছ’নম্বর পৃষ্ঠা ও ৩১ থেকে ৩৪ সংখ্যক পৃষ্ঠা নেই। এই ব্যাপারে যুবককে জিজ্ঞাসা করা হলে তিনি প্রশ্ন এড়ানোর চেষ্টা করেন। তার পরই তাঁকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। প্রতারণা ও জালিয়াতির অভিযোগে গ্রেফতার করা হয়েছে ওই যুবককে। পরে জেরায় আসল ঘটনা জানান তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

mumbai Extra marital Affair Extra Marital Affairs
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE