Advertisement
০৫ ডিসেম্বর ২০২২
Mumbai Rain

Viral: বৃষ্টিতে অফিস যেতে চাইল না মন, অচেনা বন্ধুর ইচ্ছাপূরণে বসকে মিথ্যে বলল গোটা শহর!

ভরা বর্ষায় অফিসে অনীহা। অথচ ছুটি নেওয়ার জো নেই। বসকে ‘বোঝাতে’ ফন্দি আঁটলেন এক কর্মী। সম্পূর্ণ অচেনা কিছু মানুষের ভরসায়।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৭ জুলাই ২০২২ ১৯:৩৪
Share: Save:

রেনি ডে! মানে ভরা বর্ষার ছুটি। সেই ছুটি বসের কাছ থেকে আদায় করে ছাড়লেন এক কর্মী। আর তাঁকে দল বেধে সাহায্য করলেন অচেনা কিছু মানুষ। সম্পূর্ণ অপরিচিত এক মানুষের ‘বর্ষার ছুটি’র বন্দোবস্ত করতে দল বেঁধে মিথ্যে বললেন তাঁরা।

Advertisement

কী ভাবে? মুম্বই ট্রেন চলাচলের সময় জানার একটি অ্যাপ রয়েছে। নাম এম ইন্ডিকেটর। সেখানে ট্রেনের সাম্প্রতিক খবরাখবর যেমন পাওয়া যায়, তেমনই যাত্রীরা পরষ্পরের সঙ্গে কথা বলতেও পারেন। ব্রায়ান মিরান্ডা নামে এক ব্যক্তি সেই অ্যাপেই অনুরোধ জানান তাঁকে সাহায্য করার।

ব্রায়ান লেখেন, ‘আমার বসকে স্ক্রিন শট পাঠাতে হবে, আপনারা প্লিজ সবাই একটু লিখুন গোরেগাঁও স্টেশনের পর আর ট্রেন চলছে না।’ ব্রায়ানের ওই পোস্টে দ্রুত জবাব আসে। একের পর এক মুম্বই ট্রেন যাত্রী লিখতে থাকেন গোরেগাঁওয়ের পর আর ট্রেন চলবে না।

Advertisement
সেই স্ক্রিনশট।

সেই স্ক্রিনশট। ছবি: সংগৃহীত

প্রয়োজনীয় দৈর্ঘ্যের স্ক্রিনশট পেয়ে অচেনা ‘বন্ধু’দের ধন্যবাদও জানান ব্রায়ান। তবে পরে তাঁর স্ক্রিনশটের ছবিটি ভাইরাল হয়ে যায়।

এক অচেনা ব্যক্তির ছুটির বন্দোবস্ত করতে মুম্বইবাসীদের এই সহযোগিতা দেখে তাজ্জব বনে গিয়েছেন অনেকেই। তবে তাঁরা আফশোস করে জানিয়েছেন, প্রয়োজনে তাঁরা এমন সাহায্য পান না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.