Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Viral Post

Viral: ভুল করে ৭ লক্ষ টাকা এল অ্যাকাউন্টে, প্রাপক বললেন, ‘লটারি পেয়েছি ফেরৎ দেব না’

ভুল করে এক ব্যক্তির অ্যাকাউন্টে ৭ লক্ষ টাকা চলে আসে। প্রেরক তাঁকে যোগাযোগ করলে সেই টাকা দিতে অস্বীকার করেন ওই ব্যক্তি। তারপর...

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৭ জুলাই ২০২২ ১৯:৫৩
Share: Save:

ভুল করে সাত লক্ষ টাকা অচেনা ব্যক্তির অ্যাকাউন্টে পাঠিয়ে ফেলেছিলেন এক মহিলা। সেই টাকা ফেরৎ পেতে চাইলে প্রাপক তাঁকে সপাট জানিয়ে দেন, দেবেন না। কারণ ওই টাকা তিনি তাঁর ভাগ্য জোরে পেয়েছেন। এ-ও একরকম লটারি জেতা!

ঘটনাটি মুম্বইয়ের। ওই মহিলা এক আত্মীয়কে টাকা পাঠাতে গিয়ে ভুল করে অন্য অ্যাকাউন্টে পাঠিয়ে ফেলছিলেন সাত লক্ষ টাকা। ভুল বুঝতে পেরে ব্যাঙ্কের সঙ্গে যোগাযোগও করেন তিনি। কিন্তু ব্যাঙ্ক এই বিভ্রাটে ঢুকতে অস্বীকার করে। বাধ্য হয়েই ওই বিপুল টাকা খোয়ানোর আশঙ্কায় পুলিশের সাহায্য চান মহিলা। সাইবার সেলের সাহায্যে খুঁজে বের করাও হয় প্রাপককে। কিন্তু তার পর টাকা ফেরানোর অনুরোধ করলে আসে ওই জবাব!

সোজা কথায় কাজ হচ্ছে না দেখে পুলিশ ওই ব্যক্তিকে আবার যোগাযোগ করে। এমনকি, টাকা না ফেরালে আইনি ব্যবস্থা নেওয়ার হুমকিও দেয়। শেষ পর্যন্ত ভয় দেখিয়েই কাজ হয়। ওই মহিলাকে টাকা ফেরৎ দেন প্রাপক। গত ২ জুলাই ওই টাকা আবার ফিরে আসে তাঁর অ্যাকাউন্টে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Post lottery
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE