Advertisement
০২ মে ২০২৪
ice cream

ধৈর্য্য একেই বলে! কিছুতেই বিরক্ত না হওয়া এক তন্বীকে দেখে মুগ্ধ ইন্টারনেট

একটা সময় তরুণীর হাত ধরে তার মুখের কাছে আইসক্রিমটি ধরেন দোকানদার। তরুণী জিভ দিয়ে ছুঁতেও যান, কিন্তু তার ঠিক আগের মুহূর্তে আবার সরে যায় আইসক্রিম।

ছবি : ইনস্টাগ্রাম।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ০৪ অক্টোবর ২০২৩ ১৮:৪৬
Share: Save:

এত ধৈর্য্য! আইসক্রিম খেতে আসা এক তরুণীর ঠান্ডা মেজাজে মুগ্ধ নেটাগরিকেরা। আইসক্রিমের দোকানের সামনে তাঁর অপেক্ষার একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেই ভিডিয়ো দেখে নেটাগরিকেরা এক বাক্যে মেনেছেন, ওই তরুণীর জায়গায় তাঁরা থাকলে অনেক আগেই মেজাজ হারাতেন। কিন্তু ইনি একটুও রাগেননি। বরং অপেক্ষা করতে করতে বেশ কয়েক বার তাঁর মুখে ফুটে উঠেছে হাসি।

তুরস্কের আইসক্রিমের একটি দোকানে দাঁড়িয়েছিলেন ওই সোনালি চুলের তন্বী। এই আইসক্রিমের বিশেষত্বই হল দোকানদার অর্থাৎ যিনি আইসক্রিম দিচ্ছেন তিনি ক্রেতার সঙ্গে আইসক্রিম নিয়ে তামাসা করেন। বার বার তাঁর হাতে দিয়েও দেন না আইসক্রিম। ব্যাপরটা হয় অনেকটা ‘ধরি ধরি মনে করি, ধরতে গেলেম আর পেলেম না’ গোছের। এক্ষেত্রেও তেমন চলছিল। তন্বীর হাত থেকে বার বার ফসকে যাচ্ছিল আইসক্রিম। তবে সেই প্রক্রিয়াটি চলছিল একটু বেশি সময় ধরেই।

একটা সময় তরুণীর হাত ধরে তার মুখের কাছে আইসক্রিমটি ধরেন দোকানদার। তরুণী জিভ দিয়ে ছুঁতেও যান, কিন্তু তার ঠিক আগের মুহূর্তে আবার সরে যায় আইসক্রিম। বদলে তরুণীর হাত ধরে এক পাক ঘুরিয়ে নেন দোকানদার। আর এত কিছুর পরেও তরুণীর মুখ থেকে হাসি সরেনি।

তিনি ওই খেলায় তাল মিলিয়ে গিয়েছেন সমানে। আর তাতেই মুগ্ধ হয়েছেন নেটাগরিকেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ice cream Trending
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE