Advertisement
২৭ নভেম্বর ২০২২
Tamilnadu

Tamil Nadu Minister: ভরা সভায় মহিলাকে নিগ্রহ মন্ত্রীর! ভিডিয়ো শেয়ার করে বিচার চাইলেন বিজেপি নেতা

অভিযুক্ত মন্ত্রী তামিলনাড়ুর রাজস্ব এবং বিপর্যয় মোকাবিলা দফতরের মন্ত্রী। তাঁর কাছে ওই মহিলা সাহায্য চাইতে এসেছিলেন বলে সূত্রের খবর।

ছবি : টুইটার থেকে।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৩ জুলাই ২০২২ ১১:৫৮
Share: Save:

জনসভায় বক্তৃতা দিতে আসা রাজ্যের মন্ত্রীর সঙ্গে দেখা করতে এসেছিলেন এক মহিলা। কিন্তু তিনি কথা বলা শুরু করতেই তাঁর মাথায় সপাটে আঘাত করলেন ওই মন্ত্রী। তামিলনাড়ুর পালাভান্থামের বিরুধুনগর গ্রামে ভরা জনসভায় সবার সামনে ঘটল এই ঘটনা। যা কোনও প্রতিবাদ ছাড়াই দাঁড়িয়ে দেখলেন গ্রামের সাধারণ মানুষ। এমনকি, দু’এক জনকে ওই ঘটনার প্রতিক্রিয়ায় হাসতেও দেখা গেল!

Advertisement

তামিলনাড়ুর ওই মন্ত্রীর নাম কেকেএসএসআর রামাচন্দ্রন। রাজ্যের শাসক দল ডিএমকের মন্ত্রী তিনি। রাজ্যের রাজস্ব এবং বিপর্যয় মোকাবিলা দফতরের ভারপ্রাপ্ত। ঘটনাটির একটি ভিডিয়ো টুইটারে প্রকাশ করে তামিলনাড়ুর এক বিজেপি নেতা প্রশ্ন করেছেন, ‘সাধারণ মানুষকে কি এঁরা চাকরবাকর মনে করেন?’ অবিলম্বে ওই মন্ত্রীর ইস্তফা দাবি করে বিজেপির ওই নেতা কে আন্নামালাই হুঁশিয়ারি দিয়েছেন, ‘৪৮ ঘণ্টার মধ্যে মন্ত্রী পদত্যাগ না করলে তাঁকে তাঁর বাড়িতেই ঘেরাও করবে তামিলনাড়ুর বিজেপি।’

যে ভিডিয়োটি নিয়ে বিতর্ক তাতে দেখা যাচ্ছে একটি জনসভার মঞ্চের সামনে জনতাবেষ্টিত হয়ে দাঁড়িয়ে রয়েছেন মন্ত্রী রামাচন্দ্রন। তিনি পাশের এক ব্যক্তির সঙ্গে কথা বলছিলেন। ঠিক সেই সময়েই তাঁর সামনে এসে কিছু বলতে যান ওই মহিলা। কিন্তু তিনি কথা বলা শুরু করতেই মন্ত্রী বিরক্ত হয়ে তাঁর দিকে তাকিয়ে হাতে থাকা কাগজের তাড়া দিয়ে ওই মহিলার মাথায় সপাটে আঘাত করছেন। ভিডিয়োটি ওই মহিলার নিরাপত্তাজনিত কারণে এই প্রতিবেদনে ব্যবহার করা হল না।

মন্ত্রীর ওই আচরণের ভিডিয়ো নেটমাধ্যমে ছড়িয়ে পড়তেই তীব্র সমালোচনা শুরু হয়েছে। যদিও তামিলনাড়ুর শাসকদল ডিএমকে বা ওই মন্ত্রী এই ঘটনায় কোনও প্রতিক্রিয়া জানাননি।

Advertisement

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.