Advertisement
১৮ এপ্রিল ২০২৪

শাড়িতে হিপহপ নাচ দুই ভারতীয় নারীর, কেতায় মুগ্ধ ইন্টারনেট

দু’টি ভিডিয়ো ইন্টারনেটে প্রকাশ্যে এসেছে ইনস্টাগ্রামের দৌলতে। প্রথমটিতে কোনও একটি অনুষ্ঠানে রেকর্ড করা হয়েছে। চারপাশে দর্শকের ভিড়। দ্বিতীয়টি রেকর্ড করেছেন নর্তকী নিজেই।

two women\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\'s dance move amazed internet

ছবি : ইনস্টাগ্রাম।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ জুন ২০২৩ ১৮:১৪
Share: Save:

নাচতে না জানলে অজুহাত দিতে হতে পারে। কিন্তু নাচতে জানলে ওজর-আপত্তির প্রশ্নই ওঠে না। শাড়ি পরা দুই ভারতীয় মহিলা তা দেখিয়ে দিলেন। দু’জনেরই ভিডিয়ো ইন্টারনেটে ভাইরাল হয়েছে। সেই ভিডিয়োয় দেখা গিয়েছে, এক যুবতী শাড়ি পড়ে হিপহপ নাচছেন! অন্য ভিডিয়োটি অপেক্ষাকৃত বয়স্ক এক মহিলার। কোমড়ে সিল্কের শাড়ি গুঁজে চোখে একটি রোদ চশমা পরে তাঁর বিদেশি নাচের ভঙ্গি দেখে কাত হয়ে গিয়েছেন নেটাগরিকেরা।

দু’টি ভিডিয়ো ইন্টারনেটে প্রকাশ্যে এসেছে ইনস্টাগ্রামের দৌলতে। প্রথমটি কোনও একটি অনুষ্ঠানে রেকর্ড করা হয়েছে। চারপাশে দর্শকের ভিড়। তার মধ্যেই গালাপি রঙের শাড়ি এবং সরু-উঁচু হিল জুতো পরা এক যুবতী হিপহপ নাচতে শুরু করেন। হিপ হপ শিল্পীদের সাধারণত ঢোলা জিন্‌স এবং খেলার সময় পরার জুতো বা কেডস পরতে দেখা যায়। কারণ এই শিল্পীদের অন্যান্য নাচের থেকে বেশি শারীরিক কসরত করতে হয়, পা পিছলে যাওয়ার ঝুঁকি থাকে। কিন্তু ওই যুবতী দিব্য শাড়ি এবং হিল পরে নেটাগরিকদের কথায় জমিয়ে নাচলেন।

দ্বিতীয় নাচের ভিডিয়োটিও ভাইরাল হয়েছে ইনস্টাগ্রামে। এখানে নাচতে দেখা যাচ্ছে এক মাঝবয়সি মহিলাকে। তাঁর পরনেও শাড়ি। উজ্জ্বল কমলা রঙের সিল্কের ভারী শাড়ির সঙ্গে কলাপাতা সবুজ রঙের ব্লাউজ পরেছেন তিনি। চোখে দিয়েছেন একটি সানগ্লাস। আর এ ভাবেই একটি বিদেশি গানের তালে বিদেশি ঠমকে নেচেছেন তিনি। তাঁর কেতা দেখে কাত হয়ে গিয়েছেন নেটাগরিকেরা। ওই মহিলাকে আন্টিজি বলে সম্বোধন করে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন সকলে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE