Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Viral Video

তাজমহলে রিল বানানো নিয়ে ধুন্ধুমার, সিআইএসএফ জওয়ানকে ধাক্কা মেরে চড় খেলেন তরুণী

সমাজমাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিয়োতে দেখা গিয়েছে, ভিডিয়ো শুট করা নিয়ে বচসার মধ্যে রমেশকে ধাক্কা মারেন ওই তরুণী। এর পর রমেশের পাল্টা ধাক্কায় তিনি মাটিতে পড়ে যান।

তরুণী এবং সিআইএসএফ জওয়ানের হাতাহাতির দৃশ্য।

তরুণী এবং সিআইএসএফ জওয়ানের হাতাহাতির দৃশ্য। ছবি: এক্স (সাবেক টুইটার)।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০২৪ ১৮:২১
Share: Save:

আগরার তাজমহলে ভিডিয়ো শুট করতে গিয়ে সিআইএসএফ জওয়ানের সঙ্গে হাতাহাতিতে জড়িয়ে পড়়লেন এক তরুণী। শনিবার এই ঘটনাটি ঘটেছে বলে খবর। সেই ঘটনার একটি ভিডিয়ো ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

অভিযোগ, নিরাপত্তা কর্মীরা বারণ করা সত্ত্বেও তাজমহলের এক প্রান্তে রিল বানাচ্ছিলেন ওই তরুণী এবং তাঁর বন্ধুরা। এর পর তাঁর মোবাইল ফোন বাজেয়াপ্ত করেন ওই সিআইএসএফ জওয়ান। সেখান থেকেই বচসার সূত্রপাত হয়। সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, ওই সিআইএসএফ জওয়ানের নাম রমেশ চন্দ।

সমাজমাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিয়োতে দেখা গিয়েছে, ভিডিয়ো শুট করা নিয়ে বচসার মধ্যে রমেশকে ধাক্কা মারেন ওই তরুণী। এর পর রমেশের পাল্টা ধাক্কায় তিনি মাটিতে পড়ে যান। এর পর তিনি ওই রমেশকে ধাক্কা মারতে গেলে রমেশ তাঁকে চড় মারেন। ওই তরুণীর কয়েক জন বন্ধু এসে দু’জনকে আটকানোর চেষ্টা করলে একে অপরকে লাথি মারতেও দেখা যায় তাঁদের।

সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, এর পর ওই তরুণীকে আটক করা হয়। তবে ওই তরুণী ক্ষমা চাওয়ার পরে তাঁকে যেতে দেওয়া হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video Fight
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE