Advertisement
১১ মে ২০২৪
Viral video

viral: ‘লাভ ইউ ড্যাডি!’ স্নাতক হওয়া বাবার জন্য তারস্বরে চিৎকার মেয়ের, তারপর...

স্কটল্যান্ডের এক বিশ্ববিদ্যালয়ে স্নাতক উত্তীর্ণদের সম্মান জ্ঞাপন অনুষ্ঠানে মঞ্চে উঠেছিলেন মেয়েটির বাবা। দর্শকাসন থেকে ভেসে এল মেয়ের চিৎকার।

ছবি: ইনস্টাগ্রাম

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ৩১ জুলাই ২০২২ ১৯:০৯
Share: Save:

স্নাতক হওয়ার সম্মান নিতে মঞ্চে উঠেছিলেন বাবা। গুরুগম্ভীর অনুষ্ঠান। গোটা অডিটোরিয়ামে পিন পড়া নৈশব্দ। হঠাৎ সেই শান্ত পরিবেশকে ভেঙে দিল একটি মিহি গলার চিৎকার। ‘‘কনগ্র্যাচুলেশন ড্যাডি!’’

পোডিয়ামে তখন সদ্য স্নাতক যুবকের নাম পড়তে যাচ্ছেন সঞ্চালিকা। চিৎকার শুনে থমকে গেলেন। তবে পরক্ষণেই বক্তব্যটি বুঝে এক গাল হেসে ফেললেন তিনি। যুবককেও দেখা গেল মঞ্চ থেকে দর্শকাসনের দিকে তাকিয়ে দু’ হতের তালুতে তৈরি ভালবাসার সঙ্কেত দেখাতে। মুখে গর্বের হাসি। মিহি গলা অবশ্য তাতে শান্ত হল না।

মুখ ফিরিয়ে সম্মান পত্রটি নিত এগিয়ে যেতেই আবার ভেসে এল সেই গলা, ‘‘লাভ ইউ ড্যাডি!’’ এ বার শুধু সঞ্চালিকা নয়, মঞ্চে উপস্থিত বাকিরাও হাসছেন। যুবক হাত বাড়িয়ে চুম্বন ছুঁড়ে দিলেন দর্শকাসনে।

স্কটল্যান্ডের এক বিশ্ববিদ্যালয়ের ওই সমাবর্তন উৎসব এই একটি ঘটনায় গোটা বিশ্বের নজরে এখন। ঘটনাটির একটি ভিডিয়ো ইনস্টাগ্রামে শেয়ার করেছেন ওই যুবক। নাম আশিস নালওয়াডে। তিনি জানিয়েছেন, ভিডিয়োর ওই মিহি গলা তাঁর কন্যা শিবৈর। আশিস জানিয়েছেন, স্নাতক হওয়া তাঁর কাছে গর্বের তো বটেই। তবে মঞ্চে তাঁর আরও বেশি গর্ববোধ হচ্ছিল তাঁর কন্যার বাবা হিসেবে।

ভিডিয়োটি ইতিমধ্যেই ১২ লক্ষ ভিউ পেয়েছে। বাবা-মেয়ের ভালবাসার আদান প্রদান দেখে অনেকেই নিজেদের অভিজ্ঞতার কথাও ভাগ করে নিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral video Viral Post
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE