Advertisement
০৬ মে ২০২৪
Viral Video

‘দিল্লির উরফি’কেও কি ছাপিয়ে গেলেন? মেট্রোর কামরায় জামাকাপড় খুলে সাবান মেখে স্নান!

চমক দেওয়ার ‘দিল্লির উরফি’কেও কি ছাপিয়ে গেলেন? সেখানকার মেট্রোর কামরায় শুধুমাত্র অন্তর্বাসের আড়াল রেখে আদুল গায়ে দিব্যি স্নান সেরে নিয়েছেন যুবক। তাঁর এ হেন কীর্তি আপাতত ভাইরাল।

picture of viral video

৩ মিনিট ৫২ সেকেন্ডের (ডান দিকে) ভিডিয়োটি নিমেষে পছন্দ করে নিয়েছেন ১৪ লাখ। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
নিউ ইয়র্ক শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০২৩ ২০:৫৩
Share: Save:

পরনে অন্তর্বাসের আড়াল রয়েছে বটে। তবে জামাকাপড় বলতে কিছুই নেই। এ ভাবেই দিল্লি মেট্রোয় ঘোরাঘুরি করছেন তরুণী। সমাজমাধ্যমে সম্প্রতি যে দৃশ্য দেখে অনেকেই তাঁকে ‘দিল্লির উরফি’ বলে ডেকে উঠেছেন। তবে চমক দেওয়ার ‘দিল্লির উরফি’কেও কি ছাপিয়ে গেলেন নিউ ইয়র্কের যুবক? সেখানকার মেট্রোর কামরায় শুধুমাত্র অন্তর্বাসের আড়াল রেখে আদুল গায়ে দিব্যি স্নান সেরে নিয়েছেন তিনি। তাঁর এ হেন কীর্তি আপাতত ভাইরাল।

নিউ ইয়র্ক শহরের মেট্রোর কামরায় ওই অজ্ঞাতপরিচয় যুবকের স্নানের দৃশ্য ফেসবুকে পোস্ট করেছেন ‘প্রিন্সজ়ি’ নামের এক টিকটক তারকা। ৩ মিনিট ৫২ সেকেন্ডের ওই ভিডিয়োটি নিমেষে পছন্দ করে নিয়েছেন ১৪ লাখ।

ভিডিয়োয় দেখা গিয়েছে, মোটামুটি ফাঁকা মেট্রোর কামরায় একটি বড়সড় বাক্স নিয়ে বসে রয়েছেন এক সুঠামদেহী যুবক। উঁচু করে বাঁধা চুল। দাড়িগোঁফে ঢাকা মুখ। আচমকাই আসন ছেড়ে উঠে একটি একটি করে শার্টের বোতাম খুলতে শুরু করলেন। এর পর একে একে জুতোজোড়া এবং ট্রাউজ়ার্সও খুলে আসনে রাখলেন। অবাক হওয়ার তখনও বাকি ছিল! এর পর সঙ্গের বাক্সের চেন খুলে ফেললেন। তাতে রাখা জলভর্তি একটি বড় জার। সঙ্গে ছিল, তরল সাবান এবং গা ঘষার স্পঞ্জও। স্নানের যাবতীয় উপকরণ ঠিকঠাক করে এ বার সটান সেই জার খুলে জল ঢেলে দিলেন গায়ে। কয়েক সেকেন্ড ধরে সাবান মেখে চলন্ত কামরায় সেরে ফেললেন স্নানও। এর পর ভাঁজ করা তোলালে বার করে নিজের গা মুছে নিলেন। স্নানের পর সেখানেই জামাকাপড় পরেছেন তিনি।

এ হেন কাণ্ড দেখে তত ক্ষণ যুবকের আশপাশের আসনে বসা যাত্রীরা ছিটকে সরে গিয়েছেন। তবে তাতে যেন পরোয়া নেই যুবকের। পরের স্টেশনে মেট্রো থামার পর স্মিত হেসে কামরা ছেড়েছেন তিনি। তার পর আর হাসি চাপতে পারেননি সহযাত্রীরা।

সম্প্রতি পঞ্জাবের ফতেপুর সাহিব এলাকার বাসিন্দা রিদ্‌ম চানানার কাণ্ডকারখানা দেখেও এ রকমই হতবাক হয়েছেন সমাজমাধ্যমের লোকজন। দিল্লি মেট্রোয় শুধুমাত্র অন্তর্বাস পরে ঘোরাফেরা করে যিনি অনেককেই চমকে দিয়েছেন। এ যেন উরফি জাভেদের নয়া অবতার! এমনও বলেছেন অনেকে। যে উরফি কখনও সেফটিপিন, কখনও বা কিউয়ি দিয়ে ঢাকা অন্তর্বাসে নিজেকে প্রকাশ্যে এনে অনেককেই চমকে দেন। তবে ‘দিল্লির উরফি’কেও কি টেক্কা দিলেন নিউ ইয়র্কের যুবক?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video Uorfi Javed Viral
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE