Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Love Relationship

ও সুখে থাকুক! বিয়ে বাঁচাতে স্বামীর জন্য প্রেমিকা খুঁজে আনলেন স্ত্রী

তহমিনা এবং তাঁর স্বামী ব্রায়ান্ট গত পাঁচ বছর ধরে বিবাহিত। তবে সম্প্রতিই তাঁদের সম্পর্কের রসায়ন হঠাৎ বদলে যায়। তহমিনা জানতে পারেন, ব্রায়ান্ট তাঁর আড়ালে অবৈধ সম্পর্কে লিপ্ত হচ্ছেন।

তহমিনা এবং ব্রায়ান্টের সঙ্গে কায়রা।

তহমিনা এবং ব্রায়ান্টের সঙ্গে কায়রা। ছবি : সংগৃহীত।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৬ মার্চ ২০২৩ ১৭:০২
Share: Save:

সংসারে মন টিকছে না স্বামীর, তাই তাঁর জন্য একজন প্রেমিকা খুঁজে আনলেন স্ত্রী। কিন্তু দেখা গেল সেই প্রেমিকাকেও দেখতে তাঁরই মতো। ঘটনাটি অস্ট্রেলিয়ার।

তহমিনা এবং তাঁর স্বামী ব্রায়ান্ট গত পাঁচ বছর ধরে বিবাহিত। তবে সম্প্রতিই তাঁদের সম্পর্কের রসায়ন হঠাৎ বদলে যায়। তহমিনা জানতে পারেন, ব্রায়ান্ট তাঁর আড়ালে অন্য মহিলাদের সঙ্গে অবৈধ শারীরিক সম্পর্কে লিপ্ত হচ্ছেন। তহমিনার সঙ্গে বিয়ের সম্পর্কে থাকা সত্ত্বেও প্রতারণা করছেন ব্রায়ান্ট।

এ বিষয়ে প্রথমে স্বামীকে সরাসরিই প্রশ্ন করেন তহমিনা। কিন্তু তাতে লাভের বদলে ক্ষতি হয় বেশি। ব্রায়ান্টের সঙ্গে তাঁর সম্পর্ক আরও বিগড়ে যায়। সম্পর্কে যখন প্রায় ভাঙার মুখে ঠিক তখনই বিয়ে বাঁচানোর একটি উপায় খুঁজে বের করেন তহমিনা। ঠিক করেন, স্বামীর জন্য প্রেমিকা খুঁজে বার করবেন তিনিই।

অনলাইনে শুরু হয় প্রেমিকা খোঁজার কাজ। অনেক খুঁজে ২৯ বছর বয়সি কায়রাকে খুঁজে পান তহমিনা। এই তরুণীও অস্ট্রেলিয়ারই বাসিন্দা। আর অদ্ভুত ভাবে তাঁকে দেখতে খানিকটা তহমিনার মতোই।

এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তহমিনা জানিয়েছেন, ‘‘আমি আসলে আমার মতো দেখতে একজনকেই খুঁজছিলাম ব্রায়ান্টের জন্য। কারণ আমি জানি ব্রায়ান আমাকে পছন্দ করে। কায়রার সঙ্গে আমার অনেক মিল। এমনকি, ওঁর চুলের রংও আমার মতোই।’’

তহমিনা জানিয়েছেন, তিনি এবং কায়রা এখন পরস্পরের বন্ধু। তাঁরা তিন জনে খুব ভাল আছেন। যদিও তহমিনার বন্ধুরা জানিয়েছেন, ব্রায়ান্ট আসলে বহুগামী সম্পর্কে যাওয়ার জন্য বাধ্য করেছেন তহমিনাকে। এ ব্যাপারে তহমিনাকে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘‘প্রথম থেকেই তাঁর একটিই লক্ষ্য ছিল ব্রায়ান্টকে ভাল রাখা। কারণ ব্রায়ান্টকে তিনি ভালবাসেন। তাঁকে ভাল রাখতে আর তাঁর সঙ্গে নিজের বিয়ে টিকিয়ে রাখতে তিনি সব কিছু করতে পারেন। তিনি যা করেছেন সে জন্যই করেছেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Love Relationship Love Triangle
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE