Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Jaya Bachchan

জয়া বচ্চনের হুবহু নকল করে ‘ভাইরাল’ তরুণী, নকলকেই আসল মনে হচ্ছে, বলছেন নেটাগরিকরা

ওই ভিডিয়োয় দেখা যাচ্ছে অ্যানালি নামের ওই মহিলা জয়া বচ্চনের মতো করেই কথা বলছেন। সংবাদমাধ্যমের কোনও প্রশ্নে ঠিক যে ভাবে নিজের বিরক্তি প্রকাশ করেন, ঠিক সে ভাবেই মুখভঙ্গি করছেন তিনি।

জয়া বচ্চনকে নকল করা সেই মহিলা (বাম দিকে)। জয়া বচ্চন।

জয়া বচ্চনকে নকল করা সেই মহিলা (বাম দিকে)। জয়া বচ্চন।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৮ অক্টোবর ২০২২ ১৩:১৭
Share: Save:

অভিনেত্রী-সাংসদ জয়া বচ্চন কী ভাবে সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেন, তা কমবেশি সকলেই জানেন। এ বার তাঁর সেই বাচনভঙ্গি, শরীরী অঙ্গভঙ্গিকে নকল করেই সোশ্যাল মিডিয়ায় ভিডিয়ো পোস্ট করলেন এক মহিলা।

ওই ভিডিয়োয় দেখা যাচ্ছে, অ্যানালি নামের ওই মহিলা অমিতাভ-পত্নীর মতো করেই কথা বলছেন। সংবাদমাধ্যমকে ঠিক যে ভাবে পাল্টা প্রশ্ন ছুড়ে দেন জয়া, কিংবা কোনও প্রশ্নে নিজের বিরক্তি প্রকাশ করেন, ঠিক সে ভাবেই মুখভঙ্গি করছেন অ্যানালি। ইতিমধ্যেই অ্যানালির এই ভিডিয়োটি প্রায় ২৫ লক্ষ মানুষ দেখে ফেলেছেন। ২ লক্ষেরও বেশি মানুষ ভিডিয়োটিতে লাইক দিয়েছেন। অ্যানালির মিমিক্রিতে মুগ্ধ নেটাগরিকরাও। তাঁদের কেউ কেউ মন্তব্য করেছেন, “এটা দারুণ”, কেউ লিখেছেন, “জয়া বচ্চন নিজেই এই ভিডিয়ো দেখে অবাক হয়ে যাবেন।” অ্যানালির উদ্দেশে জনৈক নেটাগরিকের সরেস মন্তব্য, “আপনি জয়া বচ্চনের চেয়েও বেশি জয়া বচ্চন।”

অ্যানালি অবশ্য আগেও জয়া বচ্চনকে নকল করে একাধিক ভিডিয়ো বানিয়েছেন। কিন্তু সেগুলি এমন ভাইরাল হয়নি। কিন্তু তাঁর এই ভিডিয়োটি একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করার পরেই সেটি দ্রুত জনপ্রিয়তা পেয়ে যায়। পোস্টটি শেয়ার করে অ্যানালি অবশ্য জানিয়েছেন, “এ সব কিছুই নিছক মজা করার জন্য।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jaya Bachchan Mimicry Viral Video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE