Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০১ জুলাই ২০২২ ই-পেপার

PRESENTS
POWERED BY
CO-POWERED BY
CO SPONSORS

প্রজাপতি বিস্কুট

celebrity wedding outfits: বিরাট কোহলী না রণবীর সিংহ, কোন তারকার মতো সাজবেন বিয়েতে

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১৭ ডিসেম্বর ২০২১ ২০:২৯
 বিয়েতে হবু কনেরাই কি শুধু সবের কেন্দ্রে থাকবেন? তা কি কখনও হয়? সাজসজ্জায় কোনও অংশে কম যান না হবু বরও। বিয়ের মরসুমে শেরওয়ানি থেকে কুর্তা, পাঞ্জাবি থেকে ধুতি, সব পোশাককেই পছন্দের তালিকায় রাখেন পুরুষেরা। কিন্তু বিয়ের মণ্ডপে নজরকাড়া হতে হলে সেজে উঠতে পারেন পছন্দের তারকার মতো করেও।

বরুন ধবন : বলি তারকা বরুণ ধবন তাঁর বিয়েতে পরেছিলেন ভারী কাজ করা বন্ধগলা শেরওয়ানি। সঙ্গে ছিল হাল্কা আকাশি রঙের মখমলের লম্বা ওড়না। তাঁর এই সাজে ঘায়েল করেছেন অনেক মহিলার মন। চাইলে আপনিও সেজে উঠতে পারেন বরুণের মতো আকর্ষণীয় সাজে।
Advertisement
যুবরাজ সিংহ : শুধু বাইশ গজই নয়, যুবরাজ সিংহ তাঁর সাজ-পোশাকের জন্যও বহুচর্চিত। নিজের বিয়েতেও তিনি সাজগোজে ছক্কা হাঁকিয়েছিলেন। তাঁর পরনে ছিল মেরুন রঙা শেরওয়ানি। বিয়ের দিন আপনিও সেজে উঠতে পারেন এমন সাজে।

রাজকুমার রাও: স্ত্রীয়ের পোশাকের সঙ্গে সাজুয্য বজায় রেখে লাল পাগরিতে দর্শককে মুগ্ধ করেছেন রাজকুমার রাও। তাঁর পরনে ছিল সাদা শেরওয়ানির সঙ্গে গোলাপি ওড়না। পায়ে ছিল পুঁতির কাজ করা খয়েরি জুতো। হালকা রং পছন্দ হলে আপনি এই সাজ থেকে অনুপ্রেরণা নিয়ে সেজে উঠতে পারেন নিজের বিশেষ দিনটির জন্য।
Advertisement
বিরাট কোহলি : সাজ-পোশাকের ২২ গজেও বিরাট সমান জনপ্রিয়। বিয়ের দিন পোশাকশিল্পী সব্যসাচীর তৈরি করা হাল্কা গোলাপি রঙের সিল্কের শেরওয়ানি সঙ্গে মানানসই সোনালি পাড়ের ওড়নার সাজে বোল্ড আউট হয়েছেন অনেক মহিলাই। বিয়েতে আপনিও পরে ফেলতে পারেন এই ধরনের পোশাক।

রাজ চক্রবর্তী: বাঙালি তারকাদের বিয়ের মধ্যে রাজ-শুভশ্রীর বিয়ে দারুণ নজর কেড়েছিল। বিশুদ্ধ বাঙালির মতো ধুতি পাঞ্জাবিতে একেবারে বাজিমাত করেছিলেন রাজ।

আনন্দ আহুজা: বলি তারকা সোনাম কপূরের জীবনসঙ্গী আনন্দ আহুজার অভিনব শেরওয়ানি এবং সঙ্গে মানানসই লালচে বেগুনি রঙের হার, মাথায় পাগড়ি মন কেড়েছিল সকলের। সাজে নতুনত্ব চাইলে সেজে উঠতে পারেন এই ধরনের সাজে।

আদিত্য ধর: সদ্য বিবাহিত ইয়ামি গৌতম এবং আদিত্য ধরের ছিমছাম বিয়ের সাজ নজর কেড়েছিল অনেকেরই। সাদা শেরওয়ানিতে সূক্ষ্ম কল্কার নকশা, সঙ্গে সরু লাল পাড়ের সাদা ওড়না এই সাজেই বিয়ের দিন সেজে উঠেছিলেন পরিচালক আদিত্য ধর।

৮. নীল ভট্টাচার্য: বাংলা টেলিভিশন তারকা নীল ভট্টাচার্য নিজের বিয়েতে সেজেছিলেন সনাতনী বাঙালি বরের সাজে। তাঁর পরনে ছিল সাদা ধুতি-পাঞ্জাবি এবং সঙ্গে সোনালি রঙের ছোঁয়া। টোপরের উপস্থিতি নীলের সৌন্দর্ষ যেন আরও সুন্দর করে তুলেছিল।

সিংহরণবীর সিংহ: রণবীর মানেই একটু অন্য রকম সাজপোশাক। বিয়েতে একের পর এক ঐতিহ্যবাহী পোশাকে সেজে উঠেছিলেন তিনি। কোঙ্কনি থেকে সিন্ধ্রি মতে বিয়ে হয়ে রিসেপশন, গোটা বিবাহ পর্বেই সনাতনী সাজে নজর কেড়েছেন তিনি। পোশাকশিল্পী সব্যসাচী মুখোপাধ্যায়ের তৈরি পোশাকে সেজে উঠেছিলেন রণবীর সিংহ। কখনএ গাঢ় লাল রঙা শেরওয়ানির উপর সূক্ষ্ম নকশা আবার কখনও শেরওয়ানির সঙ্গে জহর কোট। চাইলে আপনিও বেছে নিতে পারেন রণবীরের মতো পোশাক।

 নিক জোনাস: ঘিয়ে রঙা জমির উপর সুতোর কাজ করা শেরওয়ানি, তার সঙ্গে সোনালি জুতো আর মাথায় পাগড়িতে এক্কেবারে ভারতীয় জামাই হিসাবে সেজে উঠেছিলেন নিক।

আনন্দ পিরামল: অম্বানি-কন্যা ইশা অম্বানি এবং আনন্দ পিরামলের বিয়ের সাজেও ছিল আভিজাত্যের ছোঁয়া। ঘিয়ে রঙা জমির উপর ভরাট সুতোর কাজের শেরওয়ানিতে সেজে উঠেছিলেন তিনি। আনন্দর এই শেরওয়ানি আলাদাই নজর কেড়েছিল সকলের। আপনিও যদি কারুকাজ করা পোশাক পছন্দ করেন, তা হলে অনায়াসেই পরতে পারেন এ রকম পোশাক।