Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৪ জানুয়ারি ২০২২ ই-পেপার

PRESENTS
POWERED BY
CO-POWERED BY
CO SPONSORS

শ্যাম সুন্দর কোং জুয়েলার্সের 'শুভেচ্ছা ও উদযাপন'-এর মধ্য দিয়ে সমাপ্তি হল উৎসবের বছরের

০৭ ডিসেম্বর ২০২১ ১৮:১৬

লাকি ড্র’য়ের বিজেতারা

বনেদি স্বর্ণ ব্যবসায়ী প্রতিষ্ঠান শ্যাম সুন্দর কোং জুয়েলার্সের 'শুভেচ্ছা ও উদযাপন'-এর মধ্য দিয়ে উৎসবের বছরের সমাপ্তি ঘটল ৪ ডিসেম্বর।

'শারদীয়া স্বর্ণসম্ভার' এবং 'চমক ভরা ধনতেরাস' পালনের সময় শ্যাম সুন্দর জুয়েলার্স থেকে যারা গয়না ক্রয় করেছিলেন তাঁদের দেওয়া কুপনের ভিত্তিতে লাকি ড্রয়ের মাধ্যমে ভাগ্যবান বিজেতাদের মধ্যে পুরস্কার তুলে দেওয়া হয় এই 'শুভেচ্ছা ও উদযাপন' উৎসবে।

উল্লেখ্য, শ্যাম সুন্দরের ত্রিপুরা এবং কলকাতার মোট সাতটি শোরুম থেকে ক্রয় করার উপর ভিত্তি করে দেওয়া কুপনগুলির মেগা ড্র হয়।

Advertisement

চলতি বছরের ভাগ্যবান স্কুটি বিজেতারা হলেন কল্পনা দেববর্মা, অমৃতা দেব, গৌরব বণিক, দূর্বা রায়চৌধুরী এবং কনিকা দাস I বিজয়ীদের মধ্যে এদিন পুরস্কার বিতরণ করা হয়।

শ্যাম সুন্দর কোং জুয়েলার্সের ডিরেক্টর অর্পিতা সাহা বলেন, এই বছরটি একটি বিশেষ বছর। কারণ আমরা স্বর্ণ সম্ভারের ১৯তম সংস্করণে এবং চমক ভরা ধনতেরসের ১৬ তম সংস্করণে পৌঁছে গেছি। তিনি আরো বলেন, সকলের সহায়তায় আমরা এই বিশেষ ল্যান্ডমার্ক অতিক্রম করতে পেরেছি। শ্যাম সুন্দর এর অপর ডাইরেক্টর রূপক সাহা বলেন, ভাগ্যবান বিজেতাদের মধ্যে স্কুটিগুলি তুলে দিতে পেরে আমি আনন্দিত। তিনি বলেন, আমাদের সকল গ্রাহক বন্ধুদের স্বতস্ফূর্ত সাড়াতেই আমাদের এই উৎসবমুখর বছর গুণগত এবং কার্যগতভাবে সফল হয়েছে। আগামী বছরগুলোতে উৎসব ও বিয়ের মরসুম শ্যাম সুন্দরের শোরুমগুলোতে আনন্দ ও নানা চমকে ভরে উঠবে এই প্রতিশ্রুতি ও বার্তা দিয়েই সম্পন্ন হয় 'শুভেচ্ছা ও উদযাপন' অনুষ্ঠান।

এই প্রতিবেদনটি শ্যাম সুন্দর কোং জুয়েলার্সের সঙ্গে যৌথ উদ্যোগে প্রকাশিত

Advertisement