Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Wedding special 2022

জল্পনায় ইতি, সামনের জানুয়ারিতেই চার হাত এক রাহুল-আথিয়ার

বলিউডের বিশ্বস্ত সূত্রের খবর, জানুয়ারি মাসের ২১ থেকে ২৩ এই তিন দিনে সঙ্গীতসহ অন্যান্য বিয়ের অনুষ্ঠান হবে রাহুল-আথিয়ার। বিয়ে হবে ঐতিহ্যবাহী দক্ষিণ ভারতীয় প্রথায়।

সানাই বাজতে চলেছে বলিউডে

সানাই বাজতে চলেছে বলিউডে

এবিপি ডিজিটাল কনটেন্ট স্টুডিয়ো
শেষ আপডেট: ১৪ ডিসেম্বর ২০২২ ১০:০৩
Share: Save:

অবশেষে সমস্ত জল্পনার অবসান। সামনের বছর জানুয়ারি মাসে বিয়ের বন্ধনে আবদ্ধ হতে চলেছেন কে এল রাহুল এবং আথিয়া শেট্টি। কে এল রাহুল ভারতীয় দলের ক্রিকেটার আর বলিউড তারকা সুনীল শেট্টির কন্যা আথিয়া শেট্টি নিজেও বলিউড অভিনেত্রী। প্রায় তিন বছর সম্পর্কে থাকার পর সম্প্রতি বিয়ের সিদ্ধান্ত নিয়েছে এই জুটি। আর এই খবরে সিলমোহর দিয়েছেন খোদ পাত্রীর বাবা সুনীল।

প্রায়শই এই তারকা জুটির বিয়ের কথাবার্তাসহ নানা রঙিন খবর ছড়াত নেট দুনিয়ায়। সম্প্রতি বহু প্রতীক্ষার পর এই সম্পর্ককে স্বীকৃতি দিচ্ছেন এই যুগল। ২০১৯ সালে এক বন্ধুর মাধ্যমে আথিয়ার সঙ্গে পরিচয় হয় রাহুলের। বর্তমানে তাঁদের বিয়ের প্রস্তুতি চলছে জোরকদমে।

শোনা যাচ্ছে, পাঁচ তারা হোটেলের জাঁকজমক নয়, বরং ঘরোয়া পরিবেশে সুনীলের খান্ডালার বাংলোতে বিয়ের অনুষ্ঠান হতে চলেছে। মুম্বই শহর থেকে প্রায় ৮০ কিলোমিটার দূরে এই বাংলো, নাম ‘জাহান’। বেশ কয়েক একর জমির এই প্রাসাদোপম বাংলোটি ১৭ বছর আগে কিনেছিলেন সুনীল। বাগানে ঘেরা এই বাংলোয় রকমারি স্থাপত্য, জলপ্রপাত, সেতু, জলাশয়- কী নেই!

বলিউডের বিশ্বস্ত সূত্রের খবর, জানুয়ারি মাসের ২১ থেকে ২৩ এই তিন দিনে সঙ্গীতসহ অন্যান্য বিয়ের অনুষ্ঠান হবে রাহুল-আথিয়ার। বিয়ে হবে ঐতিহ্যবাহী দক্ষিণ ভারতীয় প্রথায়। গায়ে হলুদ, সঙ্গীত, মেহেন্দি সবই উদযাপন করা হবে আচার অনুষ্ঠানের মাধ্যমে। অতিথিদের জন্য বিশেষ ড্রেস কোড থাকবে বলে জানা গিয়েছে। ইতিমধ্যেই আথিয়া জানিয়েছেন, তাঁর বিয়ের পোশাক তৈরি করবেন জনপ্রিয় ডিজাইনার মনীশ মলহোত্রা। রাহুলের বিয়ের পোশাক নিয়ে কোনও তথ্য জানা যায়নি এখনও।

এই প্রতিবেদনটি ‘সাত পাকে বাঁধা’ ফিচারের অংশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE