Advertisement
১১ মে ২০২৪
Calcutta High Court

News of the day: এসএসসি-র মামলা হাই কোর্টে, বিএসএফ দফতরে মিষ্টি নিয়ে যেতে পারেন শুভেন্দু, আজ নজরে আর কী

আজ বিএসএফের আঞ্চলিক দফতরে যেতে পারেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তিনি কেন্দ্রীয় বাহিনীর সদস্যদের হাতে ফুল, মিষ্টি তুলে দেবেন।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ নভেম্বর ২০২১ ০৯:০২
Share: Save:

স্কুলে চতুর্থ শ্রেণির কর্মী নিয়োগে অনিয়মের অভিযোগে কড়া পদক্ষেপ করেছে কলকাতা হাই কোর্ট। বুধবার মামলাকারীর দেওয়া তালিকা মেনে ২৫ জনের বেতন বন্ধ করে দিয়েছে আদালত। আজ, বৃহস্পতিবার ফের মামলাটির শুনানি রয়েছে বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের বেঞ্চে। এই মামলায় হলফনামা জমা দেবে স্কুল সার্ভিস কমিশন। দুপুর ২টো নাগাদ হতে পারে শুনানি। ফলে আজ নজর থাকবে ওই সংক্রান্ত খবরের দিকে।

বিএসএফের সীমানা বৃদ্ধি নিয়ে সরব বিরোধীরা। ইতিমধ্যে বিধানসভায় প্রস্তাব পাশ করেছে পশ্চিমবঙ্গ সরকার। আবার কেন্দ্রের ওই সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছে রাজ্য বিজেপি। আজ বিএসএফের আঞ্চলিক দফতরে যেতে পারেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। জানা গিয়েছে, তিনি কেন্দ্রীয় বাহিনীর সদস্যদের হাতে ফুল, মিষ্টি তুলে দেবেন। শুভেন্দুর সঙ্গে থাকার কথা অন্য বিজেপি বিধায়কদেরও। ফলে আজ নজর থাকবে সে দিকে।

রাজ্যে করোনায় নতুন আক্রান্তের সংখ্যা এক ধাক্কায় বেড়ে সাড়ে ৮০০-র পেরিয়ে গেল। গত ২৪ ঘণ্টায় কলকাতায় ফের দুই শতাধিক বাসিন্দার মধ্যে সংক্রমণ ছড়িয়েছে। উত্তর ২৪ পরগনায় জেলাতেও দৈনিক আক্রান্ত শতাধিক। তবে এক দিনে কোভিড রোগীর মৃত্যুর সংখ্যা আগের দিনের থেকে কমেছে। দৈনিক টিকাকরণ হয়েছে সাড়ে পাঁচ লক্ষাধিক। রাজ্যের স্বাস্থ্য দফতর প্রকাশিত বুধবারের বুলেটিন অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় ৮৬২ জনের মধ্যে সংক্রমণ ধরা পড়েছে। যা মঙ্গলবারের বুলেটিনের প্রকাশিত দৈনিক সংক্রমণের থেকে যথেষ্টই বেশি। মঙ্গলবার ওই সংখ্যাটি ছিল ৮১৯। কলকাতায় নতুন করে আক্রান্ত হয়েছেন ২৩৮ জন। আজ নজর থাকবে ওই সংক্রান্ত খবরের দিকে।

এ ছাড়া নজর থাকবে কলকাতা-হাওড়া এবং আগরতলা পুরভোট ও আবহাওয়া সংক্রান্ত খবরের দিকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE