Advertisement
০৩ মার্চ ২০২৪
Accidental Deaths

ডানলপ থেকে ব্যারাকপুর যাওয়ার পথে দুর্ঘটনা, তিন বাইক আরোহীর মৃত্যু পিকআপ ভ্যানের ধাক্কায়

স্থানীয় সূত্রে খবর, ডানলপের দিক থেকে ব্যারাকপুরের দিকে যাচ্ছিল বাইকটি। বিটি রোড ধরে যাচ্ছিলেন তিন জন যুবক। বাইকের গতি খুব বেশি ছিল বলে জানাচ্ছেন কয়েক জন প্রত্যক্ষদর্শী।

3 died in road accident in Khardaha after van collided with bike

তিন যুবকের মৃত্যু পথদুর্ঘটনায়। এই ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা এলাকায়। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
খড়দহ শেষ আপডেট: ২১ মে ২০২৩ ১২:৪৪
Share: Save:

বাইকের সঙ্গে পিকআপ ভ্যানের সংঘর্ষে মৃত্যু হল তিন বাইক আরোহীর। রবিবার সকালে এই ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়াল আগরপাড়ার তেঁতুলতলা মোড় এলাকায়। ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে খড়দহ থানার পুলিশ।

স্থানীয় সূত্রে খবর, ডানলপের দিক থেকে ব্যারাকপুরের দিকে যাচ্ছিল বাইকটি। বিটি রোড ধরে যাচ্ছিলেন তিন জন যুবক। বাইকের গতি খুব বেশি ছিল বলে জানাচ্ছেন কয়েক জন প্রত্যক্ষদর্শী। পানিহাটি তেতুলতলা মোড়ের কাছে দমকল অফিসের সামনে বিটি রোডে একটি পিকআপ ভ্যানের সঙ্গে সংঘর্ষ হয় বাইকটির। তিন জন যুবকই বাইক থেকে ছিটকে পড়েন বিটি রোডে। ঘটনাস্থলে দু’জনের মৃত্যু হয়। তৃতীয় জনের মৃত্যু হয় কিছু ক্ষণ পরে।

এর পর স্থানীয়রা বিক্ষোভ শুরু করেন। বিটি রোডে ট্র্যাফিক পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন তোলেন তাঁরা। এই দুর্ঘটনার ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়িয়েছে আগরপাড়া তেঁতুলতলা মোড় এলাকায়। মৃতদের পরিচয় জানার চেষ্টা করছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE